| |

সর্বশেষঃ

‘কেদারনাথ’ সিনেমার টিজারে সুশান্ত-সারার রসায়ন (ভিডিও)

আপডেটঃ ২:৩৫ অপরাহ্ণ | অক্টোবর ৩১, ২০১৮

বিনোদন ডেস্ক : সাইফ আলী খান ও অমৃতা সিং দম্পতির মেয়ে সারা আলী খানের প্রথম সিনেমা কেদারনাথ। নানা রকম জটিলতা কাটিয়ে অবশেষে আগামী ডিসেম্বরে মুক্তি পেতে যাচ্ছে সিনেমাটি।

এদিকে আজ মঙ্গলবার ইউটিউবে সিনেমাটির টিজার প্রকাশ করেছেন নির্মাতারা। সিনেমার গল্পে সুশান্ত সিং রাজপুতের নাম মনসুর। তিনি একজন পিঠাও (কেদারনাথ মন্দিরে তীর্থ যাত্রীদের পিঠে বহন করে)। অন্যদিকে সারা আলী খানের নাম মুকু। ১ মিনিট ৩৯ সেকেন্ডের টিজারে সুশান্ত ও সারার রসায়ন তুলে ধরেছেন নির্মাতারা।

সিনেমার গল্পে দেখা যায়, মুকু কেদারনাথ মন্দির দর্শন করতে আসে। মনসুর ধর্মীয় ও সামাজিক ভেদাভেদ ভুলে পিঠাওয়ের কাজ করে। মুকু ও মনসুর পরস্পরের প্রেমে পড়ে এবং তাদের লড়াই চালিয়ে যায়। সিনেমাটির প্রেক্ষাপট ২০১৩ সালে কেদারনাথে হওয়া ভয়াবহ বন্যা।

অভিষেক কাপুর পরিচালিত কেদারনাথ সিনেমার প্রথম অংশের শুটিং ভালোভাবেই শেষ করেছিলেন সাইফ কন্যা। কিন্তু এরপর প্রযোজক প্রেরণা আরোরার সঙ্গে অভিষেক কাপুরের বিবাদ শুরু হয়। এর মধ্যে সারা সিম্বা সিনেমায় চুক্তিবদ্ধ হন। পরবর্তী সময়ে রনি স্ক্রুওয়ালা কেদারনাথ সিনেমার প্রযোজনার ভার নেন। কিন্তু যখন অভিষেক কাপুর তার সিনেমার শুটিং শুরু করবেন বলে জানান তখন সারার এজেন্সি জানায়, তিনি শিডিউল দিতে পারবেন না কারণ ওই সময় সিম্বা সিনেমার শুটিং করতে হবে। এরপর বিষয়টি সমাধানের জন্য আদালতের শরণাপন্ন হন অভিষেক কাপুর। পরবর্তী সময়ে সারার অপর সিনেমা সিম্বা’র নির্মাতাদের সঙ্গে আলোচনার মাধ্যমে বিষয়টির সমাধান করা হয়। সব বাধা কাটিয়ে অবশেষে আগামী ৭ ডিসেম্বর মুক্তি পাচ্ছে কেদারনাথ সিনেমাটি।

দেখুন : কেদারনাথ সিনেমার টিজার

আরোও পড়ুন...

HostGator Web Hosting