| |

সর্বশেষঃ

মুক্তি পাচ্ছে না ‘দহন’

আপডেটঃ ৩:২৫ অপরাহ্ণ | নভেম্বর ০১, ২০১৮

বিনোদন প্রতিবেদক : ‘পোড়ামন ২’ সিনেমা দিয়ে দারুণ জনপ্রিয়তা পান চিত্রনায়ক সিয়াম আহমেদ ও নায়িকা পূজা চেরি। ‘অভিষেকেই বাজিমাত’ কথাটি এই দুই তরুণের ক্ষেত্রে একেবারে উপযুক্ত। প্রথম ছবির সাফল্যের পর মুক্তির জন্য প্রস্তুত তাদের নতুন ছবি ‘দহন’। আগামী ১৬ নভেম্বর দেশব্যাপী ছবিটি মুক্তি পাওয়ার কথা ছিলো।

কিন্তু এদিন মুক্তি পাচ্ছে না ‘দহন’। ছবিটির প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া থেকে জানানো হয়েছে যে, ‘’দহন’ ছবির মুক্তি আপাতত স্থগিত করা হয়েছে।

জানা গেছে, ১৬ নভেম্বর জাজ মাল্টিমিডিয়ার পরিবেশনায় মুক্তি পাবে আরেক ছবি ‘মিস্টার বাংলাদেশ’। যেটা পরিচালনা করেছেন আবু আকতারুল ইমান এবং প্রযোজনা করেছেন খিজির হায়াত খান।

জাজের কর্ণধার আব্দুল আজিজ জানান, ‘মিস্টার বাংলাদেশ’ ছবির প্রযোজক তার কাছে এসে অনুরোধ করেন তাদের ছবিটি পরিবেশনা করার। ছবিটি দেখার পর জাজ পরিবারের পছন্দ হয়। তাই ‘দহন’-এর মুক্তি আপাতত স্থগিত করে ‘মিস্টার বাংলাদেশ’ ছবিটি জাজের পরিবেশনায় মুক্তি দেয়া হবে।

রায়হান রাফি পরিচালিত ‘দহন’ ছবির ‘হাজির বিরিয়ানি’ নামক গান প্রকাশের পর থেকেই অনেক বিতর্ক হচ্ছে। গানের মধ্যে আপত্তিকর শব্দ থাকায় অনেকেই এর বিরুদ্ধে কথা বলেন। দেশের বরেণ্য সংগীতজ্ঞরাও গানটির সমালোচনা করেন। গানটির নিষেধাজ্ঞার দাবিও জানান কেউ কেউ।

এছাড়া ক’দিন আগেই রাজধানীর আর্মি স্টেডিয়ামে একটি কনসার্টে হাজির হন ‘দহন’ ছবির নায়ক সিয়াম আহমেদ ও নায়িকা পূজা চেরি। সঙ্গে ছিলেন জাজের কর্ণধার আব্দুল আজিজ। তারা মঞ্চে ওঠেন ‘দহন’ ছবিটি নিয়ে দর্শককে কিছু কথা বলতে। কিন্তু মঞ্চে ওঠার পরপরই উপস্থিত দর্শকরা ‘ভুয়া ভুয়া’ বলে অপমান করে সিয়াম-পূজা-আজিজদের। যার কারণে মঞ্চ থেকে নেমে যেতে বাধ্য হন তারা।

শোনা যাচ্ছে, এতো বিতর্ক আর সমালোচনার মুখে ছবিটি মুক্তি দেয়া ঠিক হবে না বলেই এর মুক্তি পেছানো হয়েছে। এছড়া সেন্সর বোর্ডে গেলেও ছবিটি বাধার মুখে পড়তে পারে বলে সংশয় রয়েছে। আগামী ১০ নভেম্বর সেন্সরে জমা পড়বে ‘দহন’।

উল্লেখ্য, ‘দহন’ ছবিতে সিয়াম ও পূজা ছাড়া একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন জাকিয়া বারী মম।

আরোও পড়ুন...

HostGator Web Hosting