| |

সর্বশেষঃ

ময়মনসিংহে ডিবি’র অভিযানে জুয়ার সরঞ্জামসহ ৩৮ জুয়াড়ি গ্রেফতার

আপডেটঃ ৪:০৪ অপরাহ্ণ | নভেম্বর ০৫, ২০১৮

স্টাফ রিপোর্টার, ময়মনসিংহ প্রতিদিন ডটকম : ময়মনসিংহ জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) বিশেষ অভিযান পরিচালনা করে ৩৮জুয়াড়ি ও এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে। রবিবার তারাকান্দার পলাশকান্দা ও শহরের চরপাড়া থেকে তাদেরকে গ্রেফতার করা হয়। এ সময় তাদের জুয়ার সরঞ্জাম, নগদ টাকা ও ইয়াবা উদ্ধার করা হয়। সোমবার তাদেরকে পৃথক মামলায় আদালতে পাঠানো হয়েছে।

ডিবির ওসি শাহ কামাল আকন্দ বলেন, পুলিশ সুপার শাহ আবিদ হোসেনের নির্দেশে ময়মনসিংহকে জুয়া ও মাদকমুক্ত করতে পুলিশ কাজ করছে। তারাকান্দার রাম গোপালপুর এলাকার পলাশকান্দায় একদল জুয়াড়ি জুয়ার আসর বসিয়েছে রবিবার এ ধরণের গোপন খবর পেয়ে ডিবি পুলিশ অভিযান চালায়।

এ সময় সাইফুল ইসলাম, এমদাদুল ইসলাম, নুরু মিয়া, মোরশেদ, মজিবর, বাবুল মিয়া, আলমগীর, সাদিকুল, মন্তু মিয়া, লাল মিয়া, নমরুদ, গোলাম হোসেন, আল আমিন, আরিফুল, শহিদুল, শাহারুল ইসলাম, আবুল কালাম, সুমন, ইয়াকুব আলী, মিজান সরকার, দুলাল, রিপন, হক মিয়া, মতিউর, আনারুল, মজিবুর রহমান, তোফাজ্জল, সোহেল, সাইদুল, মোসলেম মিয়া, মুনসুর, উজ্জল, জয়নাল, শাহজাহান, সাইফুল ইসলাম, সোবাহান, দীন ইসলাম ও খোকন মিয়া।

তাদের কাছ থেকে জুয়ার সরঞ্জাম ও নগদ ২১ হাজার ৬২০ টাকা উদ্ধার করে পুলিশ। পৃথক আরেক অভিযানে চরপাড়া থেকে মাদক ব্যবসায়ী আঃ হাকিমকে ১০ পিচ ইয়াবাসহ গ্রেফতার করে। ডিবির ওসি শাহ আকন্দের নেতৃত্বে অভিযানে পুলিশ পরিদর্শক ফারুক আহম্মেদ, এস আই আনোয়ার হোসেন, নাজিম উদ্দিন, মাসুদ জামালীসহ অন্যান্যরা এ অভিযান চালায়। তাদেরকে সোমাবার আদালতে পাঠানো হয় বলে ওসি জানান।

আরোও পড়ুন...

HostGator Web Hosting