| |

সর্বশেষঃ

নেত্রকোনায় হত্যার দায়ে ২ জনের যাবজ্জীবন

আপডেটঃ ৩:৫৬ অপরাহ্ণ | নভেম্বর ০৫, ২০১৮

নিজস্ব সংবাদদাতা, নেত্রকোনা : জেলার পূর্বধলা উপজেলার নোয়াপাড়া গ্রামের আল মামুনকে (২৫) হত্যার দায়ে দুইজনকে যাবজ্জীবন কারাদ- দিয়েছেন আদালত। একই সঙ্গে তাদের প্রত্যেককে ২০ হাজার করে টাকা অর্থদ-, অনাদায়ে আরও তিন মাস করে সশ্রম কারাদন্ডের আদেশ দেওয়া হয়। রবিবার দুপুরে জেলা ও দায়রা জজ কেএম রাশেদুজ্জামান রাজা এ রায় ঘোষণা করেন। দন্ডপ্রাপ্ত আসামীরা হল পূর্বধলার ইছুলিয়া গ্রামের এনামুল (২৫) ও খায়রুল (২২)। মামলার অপর আসামী রেজাউলকে (২০) খালাস দেয়া হয়।

আদালত সূত্র জানায়, নোয়াপাড়া গ্রামের জব্বার ফকিরের ছেলে আল মামুনের সঙ্গে একই উপজেলার ইছুলিয়া গ্রামের এনামুলের একটি মুঠোফোন নিয়ে বিরোধ চলে আসছিল। ২০১৪ সালের ১মে বিকেল সাড়ে পাঁচটার দিকে আল মামুন ইছুলিয়া বাজার থেকে একটি বাইসাইকেলে করে বাড়ি ফিরছিলেন। এ সময় আগে থেকে ওৎ পেতে থাকা আসামিরা তাকে লোহার রড দিয়ে এলোপাথাড়ি পিটিয়ে জখম করে। এতে তিনি গুরুতর আহত হলে স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে পূর্বধলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য সর্বশেষ তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়। ওই হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ঘটনার ছয়দিন পর তিনি মারা যান।

মৃত্যুর পর দিন নিহতের বাবা পাঁচজনকে আসামী করে পূর্বধলা থানায় হত্যা মামলা দায়ের করেন। পুলিশ তদন্ত শেষে ২০১৫ সালের ১৭ জানুয়ারি তিনজন আসামির বিরুদ্ধে আদালতে অভিযোগ পত্র জমা দেয়।

আরোও পড়ুন...

HostGator Web Hosting