| |

সর্বশেষঃ

গফরগাঁওয়ে প্রতিবন্ধী শিক্ষার্থীকে ধর্ষন করল তিন সন্তানের জনক

আপডেটঃ ৪:০১ অপরাহ্ণ | নভেম্বর ০৫, ২০১৮

গফরগাঁও সংবাদদাতা, ময়মনসিংহ প্রতিদিন ডটকম : ময়মনসিংহের গফরগাঁওয়ে পপি আক্তার (১৩) নামে এক শারীরীক প্রতিবন্ধী শিক্ষার্থীকে ধর্ষণ করেছে প্রতিবেশী রতন মিয়া (৪০) নামে এক নরপশু । এ ঘটনায় ধর্ষক রতনকে (৪০) আসামী করে প্রতিবন্ধী শিক্ষার্থীর পিতা (আঃ সাত্তার) বাদী হয়ে রবিবার রাতে গফরগাঁও থানায় ধর্ষণ মামলা দায়ের করেছে । পপি স্থানীয় রৌহা প্রতিবন্ধী বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণীর শিক্ষার্থী।
থানায় দায়ের করা মামলা সূত্রে জানা যায়, শুক্রবার দুপুরে উপজেলার রৌহা গ্রামের ওই প্রতিবন্ধি শিক্ষার্থীর মা (আঃ ছাত্তারে স্ত্রী রূপালী আক্তার) তার প্রতিবন্ধী মেয়েকে বাড়িতে রেখে পাশর্^বর্তী সবব্জি ক্ষেতে যায়। এ সুযোগে প্রতিবেশী রতন মিয়া বাড়িতে এসে প্রতিবন্ধীকে মেয়েকে একা পেয়ে জোর পূর্বক ধর্ষণ করে পালিয়ে যায়। কিছুক্ষন পর তার মা বাড়িতে ফিরে এলে কান্নাকাটি করে মায়ের কাছে বিষয়টি জানায় প্রতিবন্ধী মেয়েটি । ধর্ষক রতন তিন সন্তানের জনক। ঘটনার দিন রাতেই মামলা করার জন্য থানায় যাওয়ার পথে এলাকার প্রভাবশালীদের চাপে পরে প্রতিবন্ধী শিক্ষার্থীর পরিবার । বিষয়টি জানাজানি না করতে চাপ দেয় ধর্ষক ও তার লোকজন । পরে প্রতিবেশীরা স্থানীয় সালটিয়া ইউপি চেয়ারম্যান নাজমুল হক ঢালীর কাছে বিচার চাইলে তিনি আইনের আশ্রয় নেওয়ার পরামর্শ দেন।
প্রতিবন্ধীর পিতা (আঃ সাত্তার) বলেন, আমি ঘটনার সঠিক বিচার চাই । তিনি জানান রবিবার রাতে মামলা করার পর থেকে ধষর্কের স্বজসরা মামলা প্রত্যাহারের জন্য চাপ সৃষ্টি করছে ।
গফরগাঁও থানার ওসি আবদুল আহাদ খান বলেন, এ ঘটনায় মামলা দায়ের করা হয়েছে । আসামী গ্রেফতারে চেষ্ঠা চলছে ।

আরোও পড়ুন...

HostGator Web Hosting