| |

সর্বশেষঃ

মির্জাপুরে ব্রিজ ভেঙে দুইখন্ড যোগাযোগ বিচ্ছিন্ন

আপডেটঃ ৪:০৭ অপরাহ্ণ | নভেম্বর ০৮, ২০১৮

নিজস্ব সংবাদদাতা, মির্জাপুর : মির্জাপুরে ফতেপুর-পারদিঘী রাস্তার ফতেপুর খালের ওপর ব্রিজটি ভেঙে দুইখন্ড হয়ে পড়েছে। বুধবার সকালে উপজেলার হাট ফতেপুর উচ্চ বিদ্যালয় সংলগ্ন ব্রিজটির পিলার মাটি ধসে ভেঙে পড়ে ।

মির্জাপুর উপজেলার ফতেপুর ইউনিয়নের ফতেপুর, পারদিঘী, সুতানড়ি, থলপাড়া ও পাশ্ববর্তী বাসাইল উপজেলার কাঞ্চনপুর, বাসাইল, মটেশ্বর যৌতুকি সহ কয়েকটি গ্রামের শতশত মানুষ ফতেপুর বাজার এবং উপজেলা সদরের সাথে যোগাযোগের একমাত্র সড়ক। এছাড়া ফতেপুর উত্তর ও পূর্বপাড়া, সুতানরি এবং পারদিঘী গ্রামের কয়েকশ শিক্ষার্থী ফতেপুর উচ্চ বিদ্যালয় এবং ফতেপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীরা এই ব্রিজটির ওপর দিয়ে চলাচল করে থাকে। ব্রিজটি ভেঙ্গে পড়ায় ফতেপুর বাজার ও স্কুলের সাথে যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে পড়েছে ।

এলাকাবাসী জানান, প্রায় ২৫ বছর আগে ফতেপুর উচ্চ বিদ্যালয় ও সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীরা ছাড়াও ফতেপুর, পারদিঘি ও কাঞ্চনপুরসহ পাশ্ববর্তী বাসাইল ইউনিয়নের কয়েকটি গ্রামের মানুষের চলাচলের সুবিধার্থে ফতেপুর খালের ওপর প্রায় ৫০ ফুট দৈর্ঘ এই ব্রিজটি নির্মাণ করা হয়। খালের পানির স্রোতে পিলারের নীচের মাটি সরে গিয়ে বুধবার সকালে ব্রিজটির মাঝের পিলার ভেঙ্গে ব্রিজটি দ্বিখন্ডিত হয়ে পড়ে ।

ফতেপুর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক ইব্রাহিম সিকদার বলেন, এই ব্রিজটি অত্র এলাকার মানুষের চলাচলের জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ। কিন্ত ব্রিজটি ভেঙ্গে পড়ায় চলাচল ব্যহত হচ্ছে।

ফতেপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুর রউফ জানান, ব্রিজটি ভেঙ্গে পড়ায় ফতেপুর, পারদিঘি, সুতানরি, থলপাড়া পাশ্ববর্তী বাসাইল উপজেলার কাঞ্চনপুর, মটেশ্বর, যৌতুকি ও বাসাইল সদরসহ কয়েকটি গ্রামের শতশত মানুষের চলাচল বিচ্ছিন্ন হয়ে পড়েছে।

মির্জাপুর উপজেলা প্রকৌশলী আরিফুর রহমান বলেন, ব্রিজটি ভেঙ্গে পড়ার বিষয়ে আমি কিছুই জানিনা।

আরোও পড়ুন...

HostGator Web Hosting