| |

সর্বশেষঃ

আ’লীগ কার্যালয়ে মনোনয়নপ্রত্যাশীদের ভিড়

আপডেটঃ ৩:৪২ অপরাহ্ণ | নভেম্বর ১০, ২০১৮

নিজস্ব প্রতিবেদক : একাদশ জাতীয় সংসদের নির্বাচনে অংশগ্রহণের জন্য দ্বিতীয় দিনের মতো আওয়ামী লীগের মনোনয়ন ফরম বিক্রি শুরু হয়েছে।

শনিবার (১০ নভেম্বর) সকাল ১০টা থেকে ফরম সংগ্রহ ও জমাদান শুরু হয়।

এ কারণে আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ে মনোনয়ন প্রত্যাশীদের ভিড় দেখা য়ায়। সকাল থেকেই দলীয় মনোনয়ন সংগ্রহ এবং জমাদানকারীদের লাইনে দাঁড় করানো হয়েছে।

দেশের বিভিন্ন স্থান থেকে মনোনয়নপ্রত্যাশী ও মনোনয়নপত্র সংগ্রহকারীরা ধানমন্ডি কার্যালয়ের সামনে জড়ো হচ্ছেন এবং প্রার্থীর পক্ষে স্লোগান দিচ্ছেন। বিভিন্ন রং-বেরংয়ের ব্যানার, ফেস্টুন ও প্ল্যাকার্ড নিয়ে মিছিল করছেন মনোনয়ন প্রত্যাশীর সমর্থকরা।

সকাল ১০টার মধ্যে প্রায় চারশ’ প্রার্থী এবং প্রার্থীর লোক লাইনে দাঁড়িয়েছেন। কিছুক্ষণ পরপর মাইকে ঘোষণা করে ১০ জনকে ভেতরে প্রবেশ করানো হচ্ছে। যারা ফরম জমা দিচ্ছেন তাদেরও একটি লাইন দেখা গেছে।

প্রসঙ্গত নির্বাচন কমিশন গত বৃহস্পতিবার তফসিল ঘোষণার পর শুক্রবার থেকেই মনোনয়নপত্র বিক্রি শুরু করে আওয়ামী লীগ। আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষে দুটি আসনে মনোনয়ন কেনা হয়েছে।আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মনোনয়নপত্র কিনেছেন নোয়াখালী-৫ আসন থেকে।

আরোও পড়ুন...

HostGator Web Hosting