| |

সর্বশেষঃ

নির্বাচন ঘিরে প্রাণহানি কাম্য নয় : স্বরাষ্ট্রমন্ত্রী

আপডেটঃ ৬:১০ অপরাহ্ণ | নভেম্বর ১০, ২০১৮

নিজস্ব প্রতিবেদক : ঢাকার মোহাম্মদপুরের আদাবরে আওয়ামী লীগের দুইপক্ষের সংঘর্ষের সময় গাড়িচাপায় দুইজন নিহত হওয়ার ঘটনায় দুঃখপ্রকাশ করে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন বলেছেন, নির্বাচনকে ঘিরে প্রাণহানি কাম্য নয়। এ সংঘর্ষের ঘটনায় আইন-শৃঙ্খলা বাহিনী ব্যবস্থা নেবে।

শনিবার (১০নভেম্বর) দুপুরে মগবাজারের টিএনটি কলোনি মাঠে আয়োজিত এক নির্বাচনী সুধি সমাবেশ শেষে এ মন্তব্য করেন তিনি।

এসময় স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, নির্বাচনের সময় কিছুটা উত্তেজনা থাকে। তবে, প্রাণহানি কাম্য নয়। নির্বাচনকে ঘিরে কেউ বিশৃঙ্খলা সৃষ্টির চেষ্টা করলে তাদেরকে কঠোর হাতে দমন করা হবে।

উল্লেখ্য, শনিবার সকালে রাজধানীর মোহাম্মদপুরের আদাবরে নবোদয় হাউজিং এলাকায় আওয়ামী লীগের দুইপক্ষের মধ্যে ব্যাপক সংঘর্ষ ঘটে। স্থানীয় এমপি জাহাঙ্গীর কবির নানক ও মনোনয়নপ্রত্যাশী ঢাকা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাদেক খানের সমর্থকদের মধ্যে এই সংঘর্ষ বাঁধে। এতে ঘটনায় দুজন পথচারী নিহত হয়েছেন। নিহতদের নাম আরিফ (১৫) ও সুজন (১৭)।

আদাবরে সংঘর্ষের ঘটনা প্রসঙ্গে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, এ ব্যাপারে ব্যবস্থা নেওয়া হবে। নির্বাচনের আগে এমন ঘটনা কোনো ভাবেই কাম্য নয়।

আরেক প্রশ্নের জবাবে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, একাদশ জাতীয় সংসদ নির্বাচন ঘিরে আইনশৃঙ্খলা বাহিনী এখন নির্বাচন কমিশনের অধীনে।

নির্বাচনকে সামনে রেখে বিএনপির পক্ষ থেকে গণগ্রেপ্তারেরর অভিযোগ করা হচ্ছে এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, কাউকে গণগ্রেপ্তার করা হচ্ছে না, যাদের নামে মামলা রয়েছে, যাদের নামে নাশকতার অভিযোগ রয়েছে সুনির্দিষ্ট তথ্য প্রমাণ নিয়েই তাদের গ্রেপ্তার করছে আইন-শৃঙ্খলা বাহিনী।

আরোও পড়ুন...

HostGator Web Hosting