| |

সর্বশেষঃ

ময়মনসিংহে ‘বন্দুকযুদ্ধে’ মাদক ব্যবসায়ী নিহত

আপডেটঃ ২:৫৫ অপরাহ্ণ | নভেম্বর ১৪, ২০১৮

স্টাফ রিপোর্টার, ময়মনসিংহ প্রতিদিন ডটকম : ময়মনসিংহে পলিশের সাথে বন্দুকযুদ্ধে সুমন (২৭) নামে এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছে। মঙ্গলবার দিবাগত রাত পৌনে ১টায় ময়মনসিংহ-কিশোরগঞ্জ সড়কের পুলিয়ামারি শাইখ সিরাজ সড়কের মাথায় এ ঘটনা ঘটে।

পুলিশের দাবি, নিহত সুমন মাদক ব্যবসায়ী। সে সদর উপজেলার চরকালিবাড়ি লোকনাথ মন্দির সংলগ্ন সুরুজ ড্রাইভার ওরফে গোলাম মোস্তফার ছেলে।
জেলা গোয়েন্দা শাখার ওসি শাহ কামাল হোসেন আকন্দ জানান, সদর উপজেলার ময়মনসিংহ-কিশোরগঞ্জ সড়কের পুলিয়ামারী শাইখ সিরাজ রোডের মাথায় কতিপয় মাদক ব্যবসায়ী মাদক ক্রয়-বিক্রয় করছে- এমন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার দিবাগত রাতে জেলা গোয়েন্দা শাখার দুটি টিম মাদকবিরোধী অভিযানে যায়।

রাত পৌনে ১টার দিকে ডিবির দুটি টিম ঘটনাস্থলে পৌঁছা মাত্রই মাদক ব্যবসায়ীরা পুলিশকে লক্ষ্য করে অতর্কিত গুলি ও ইটপাটকেল মারতে থাকে। এতে পুলিশ কনস্টেবল ইলিয়াছ মিয়া ও রানাউল ইসলাম আহত হয়। এ সময় পুলিশ সরকারি সম্পদ ও আত্মরক্ষার্থে শর্ট গানের ফাঁকা গুলি বর্ষণ করে।
এক পর্যায়ে মাদক ব্যবসায়ীরা গুলি করতে করতে পালিয়ে যায়। পরে ঘটনাস্থল হতে মাদক ব্যবসায়ী সুমনকে আহত অবস্থায় পাওয়া যায় এবং তার কাছ হতে ৪ কেজি গাঁজা উদ্ধার করা হয়।

পলাতক মাদক ব্যবসায়ীদের ছোরা গুলিতে আহত মাদক ব্যবসায়ীকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে আনা হলে কর্তব্যরত ডাক্তার সুমনকে মৃত ঘোষণা করেন। তার বিরুদ্ধে মাদক, চুরি, ডাকাতি, সন্ত্রাসীসহ ১০ এর অধিক মামলা আছে।

আরোও পড়ুন...

HostGator Web Hosting