| |

সর্বশেষঃ

মেহজাবিন ফেসবুক আইডি থেকে টাকা চাচ্ছে!

আপডেটঃ ৫:৪৯ অপরাহ্ণ | নভেম্বর ১৮, ২০১৮

বিনোদন ডেস্ক : মডেল ও অভিনেত্রী মেহজাবিন চৌধুরী টিভি বিজ্ঞাপন ও নাটকে নিয়মিত অভিনয় করছেন।ব্যস্ততার মাঝেই তিনি জানান, ফেসবুকে মেহজাবিন দিয়ে সার্চ করলে তার নামে অসংখ্য ভূয়া আইডি ও পেজ চলে আসে। এর মধ্যে মাত্র একটি আইডি তার। বাকীগুলো ফেইক। এ বিষয়ে ভক্তদের সতর্ক ও সাবধান থাকার আহবান জানান তিনি।

মেহজাবিনের ফেসবুক আইডি ফেসবুক কর্তৃপক্ষ কর্তৃক ভেরিফায়েড। ওই আইডির ফলোয়ার্স পাঁচ লাখ পঞ্চাশ হাজারের বেশি। এছাড়া একটি ফ্যান পেজ রয়েছে সেখানে তিন লাখ পঁচাশি হাজারের মতো ফলোয়ার্স। শুধুমাত্র এই দুটো তিনি নিয়ন্ত্রণ করেন। এছাড়া ফেসবুকে বাকি যত আইডি রয়েছে সবগুলোই ভূয়া। ওইসব ভূয়া আইডি ও পেজের সঙ্গে তার কোনো যোগাযোগ নেই বলে জানান তিনি।

তিনি আরও বলেন, ‘এই আইডি ব্যবহারকারীরা (ইউজার) আমার নামে নকল-ফেক আইডি খুলে টাকা ও আর্থিক সাহায্য চাইছে। এদের থেকে সাবধান হতে অনুরোধ করছি। অনুগ্রহ করে এমন ম্যাসেজ পেলে আমাকে জানাবেন কিংবা রিপোর্ট করবেন।’

লাক্স চ্যানেল আই সুপারস্টার প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হওয়ার পর মেহজাবিন অভিনীত প্রথম নাটক ছিল ইফতেখার আহমেদ ফাহমি পরিচালিত ‘তুমি থাকো সিন্ধুপারে’। এ নাটকে তার বিপরীতে অভিনয় করেছেন মাহফুজ আহমেদ।

এরপর তিনি একে একে কাজ করেন ‘মাঝে মাঝে তব দেখা পাই’, ‘কল সেন্টার’, ‘মেয়ে শুধু তোমার জন্য’, ‘আজও ভালোবাসি মনে মনে’, ‘হাসো আন লিমিটেডসহ’ বেশকিছু নাটকে। ২০১৩ তে শিখর শাহনিয়াত পরিচালিত নাটক ‘অপেক্ষার ফটোগ্রাফি’ ছিল মেহজাবিনের জন্য বড় একটি টার্নিং পয়েন্ট।

ঈদুল আজহা ২০১৭ -এ মিজানুর রহমান আরিয়ানের পরিচালনায় বড় ছেলে’তে অভিনয় করে আবারও শীর্ষে চলে আসেন এই অভিনেত্রী। দেশ-বিদেশে ব্যাপক প্রশংসিত হয় মেহজাবিন ও জিয়াউল ফারুক অপূর্ব অভিনীত বড় ছেলে।

আরোও পড়ুন...

HostGator Web Hosting