| |

সর্বশেষঃ

নতুন খবর দিলেন অপু বিশ্বাস

আপডেটঃ ১:৩৯ অপরাহ্ণ | নভেম্বর ২০, ২০১৮

বিনোদন প্রতিবেদক : ঢালিউড কুইন খ্যাত চিত্রনায়িকা অপু বিশ্বাস চলচ্চিত্রে শাকিব খানের সঙ্গে জুটি বেঁধে মাতিয়েছেন দর্শক। ইন্ডাস্ট্রিকে উপহার দিয়েছেন বহু ব্যবসা সফল ছবি।

চলচ্চিত্রের পাশাপাশি বিভিন্ন সময় বিজ্ঞাপনের মডেল হিসেবে সফল নায়িকা অপু। এই অঙ্গনে কাজ করা উপভোগ করেন তিনি। সেই ধারাবাহিকতায় নতুন একটি বিজ্ঞাপনের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন।

একটি প্রতিষ্ঠানের নতুন বাজারজাত করা তেলের জন্য নির্মিত হবে টিভিসি। তেলের নাম সুন্দরী নারিকেল তেল। রিচ কেমিক্যালের মালিকানাধীন এই তেলের টিভিসিতে মডেল হিসেবে হাজির হবেন অপু বিশ্বাস।

সোমবার (১৯ নভেম্বর) রাতে প্রতিষ্ঠানটির সঙ্গে আনুষ্ঠানিক চুক্তি করেন তিনি। সেখানে আরও উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির ম্যানেজিং ডিরেক্টর আতাউর রহমানসহ অন্যান্য কর্মকর্তাগণ। বিজ্ঞাপনটি নির্মাণ করবেন আকাশ আমিন।

জাগো নিউজকে অপু বলেন, ‘পণ্যটি নতুন। বিজ্ঞাপনের আইডিয়া ও বাজেট বেশ ভালো। সে জন্যই কাজটি করতে রাজি হয়েছি। নতুন পণ্যের প্রচারণায় চ্যালেঞ্জ থাকে। সেটাই আমি নিতে চেয়েছি।’

তিনি আরও বলেন, ‘দর্শকের সঙ্গে একটি গ্যাপ তৈরি হয়েছে আমার। সেটা ঘুচিয়ে দেবে এই বিজ্ঞাপনটি। আশা করছি এটি ভালো লাগবে দর্শকের। শিগগিরই টিভিসিটির শুটিং শুরু হবে।’

সর্বশেষ এই নায়িকা কাজ করেছিলেন নাভানার একটি পণ্যের বিজ্ঞাপনে। সেখানে তার সঙ্গে ছিলেন নন্দিত চিত্রনায়ক রিয়াজ।

আরোও পড়ুন...

HostGator Web Hosting