| |

সর্বশেষঃ

ইন্টারনেট বন্ধ, অ্যাপের সাহায্য নিলেন তারেক

আপডেটঃ ৩:০৬ অপরাহ্ণ | নভেম্বর ২০, ২০১৮

নিজস্ব প্রতিবেদক : বিএনপির মনোনয়ন প্রত্যাশীদের সাক্ষাৎকার বোর্ডে গত দুদিন লন্ডন থেকে স্কাইপে যুক্ত ছিলেন দলটির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান। তবে মঙ্গলবার থেকে গুলশান কার্যালয়ে ইন্টারনেট ‘বন্ধ থাকা’র কারণে ভিন্নপথের সাহায্য নিয়ে তারেক রহমান ফের যুক্ত হয়েছেন বলে জানিয়েছেন বিএনপি নেতারা।

সাক্ষাৎকার শেষে বিএনপির মনোনয়ন প্রত্যাশী আবদুল লতিফ জনি মঙ্গলবার গণমাধ্যমকে বলেন, ‘তারেক রহমান অন্য অ্যাপের ভিডিও কলের মাধ্যমে মনোনয়ন প্রার্থীদের সঙ্গে কথা বলছেন। পৃথিবীতে অনেক মাধ্যম আছে। পানির স্রোত যেভাবে আটকে রাখা যায় না, আমাদের এই আবেগ আটকে রাখবেন কীভাবে?’

এর আগে সকালে ১০টার পর সাক্ষাৎকারের তৃতীয় দিনে চট্টগ্রাম, কুমিল্লা ও সিলেট বিভাগের মনোনয়ন প্রত্যাশীদের সঙ্গে বসেছে বিএনপির পার্লামেন্টারি বোর্ড।

বিএনপির সাংগঠনিক কাঠামো অনুযায়ী চট্টগ্রাম বিভাগের আট জেলার ৩৬টি সংসদীয় আসন, কুমিল্লা বিভাগে তিন জেলার ২২টি আসন এবং সিলেট বিভাগে চার জেলার ১৯টি আসনের জন্য প্রায় ছয় শতাধিক প্রার্থীর এই সাক্ষাৎকারে অংশ নেওয়ার কথা রয়েছে।

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য খন্দকার মোশাররফ হোসেন, মওদুদ আহমদ, জমিরউদ্দিন সরকার, মাহবুবুর রহমান, রফিকুল ইসলাম মিয়া, মির্জা আব্বাস, গয়েশ্বর চন্দ্র রায়, আবদুল মঈন খান, নজরুল ইসলাম খান ও আমীর খসরু মাহুমদ চৌধুরী রয়েছেন পার্লামেন্টারি বোর্ডে।

এর আগে রোববার প্রথম দিন রংপুর ও রাজশাহী বিভাগ এবং সোমবার বরিশাল ও খুলনা বিভাগের মনোনয়ন প্রত্যাশীদের সাক্ষাৎকার নেন বিএনপি পার্লামেন্টারি বোর্ডের সদস্যরা।

আরোও পড়ুন...

HostGator Web Hosting