| |

সর্বশেষঃ

ইসিতে বিএনপি ঢালাও অভিযোগ করেনি : ফখরুল

আপডেটঃ ৭:৫০ অপরাহ্ণ | নভেম্বর ২১, ২০১৮

নিজস্ব প্রতিবেদক : গ্রেফতার, হয়রানি উপেক্ষা করে জনগণের যে সাড়া তা কেউ রোধ করতে পারবে না বলে মন্তব্য করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

বুধবার গুলশান কার্যালয়ে বিএনপির মনোনয়ন প্রত্যাশীদের শেষ দিনের সাক্ষাৎকার চলছে। সাক্ষাৎকারের বিরতির সময় তিনি সাংবাদিকদের এসব কথা বলেন।

নির্বাচন কমিশনের কথা উল্লেখ করে মির্জা ফখরুল বলেন, বিএনপি ঢালাও অভিযোগ করে না, বিএনপি সুস্পষ্ট ও নির্দিষ্ট অভিযোগ করেছে। আমরা সব সময় বলেছি, নির্বাচন কমিশনকে নিরপেক্ষ ভাবে কাজ করতে হবে। এটা তার সাংবিধানিক দায়িত্ব। সেই সাংবিধানিক দায়িত্ব পালনে যদি ব্যর্থ হয় তাহলে জনগণের কাছে জাতির কাছে জবাবদিহি করতে হবে।

উল্লেখ্য, গতকাল মঙ্গলবার নির্বাচন কমিশন (ইসি) সচিব বদলিসহ ৯ দফা দাবিতে ইসিতে চিঠি দেয় বিএনপি।

এ প্রসঙ্গে নির্বাচন কমিশন সচিব এক প্রতিক্রিয়ায় বলেন, বিএনপির ঢালাও অভিযোগ গ্রহণযোগ্য নয়।

মির্জা ফখরুল বলেন, ‘আমরা আশা করি, নির্বাচন কমিশন সেই দায়িত্ব পালন করবেন এবং জনগনের আশা-আকাঙ্খা পুরণ করবে।

তিনি বলেন, আজকে ময়মনসিংহ বিভাগের ২৯টি আসনের জন্য ২৩৩ জন সাক্ষাৎকার দিয়েছেন। এছাড়া বিকেলে ফরিদপুরের ১৫টি আসন, ঢাকা বিভাগের ৭৮টি আসনের সাক্ষাৎকার নেয়া হবে।

বিএনপি এই নেতা বলেন, জনগণের যে সাড়া দেখতে পাচ্ছি, স্রোতের মত যে ঢল নামছে এতে করে এই স্বৈরাচারী সরকারকে নির্বাচনের মাধ্যমে সরিয়ে দিতে আমরা অবশ্যই সক্ষম হবো।

দলের চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তি ও গণতন্ত্র পুনরুদ্ধারের অংশ হিসেবে বিএনপি নির্বাচনে অংশ নিয়েছে বলেও জানান মির্জা ফখরুল।

আরোও পড়ুন...

HostGator Web Hosting