| |

সর্বশেষঃ

ভিয়ারিয়ালকে হারিয়ে টেবিলের শীর্ষে বার্সা

আপডেটঃ ১১:৫৯ পূর্বাহ্ণ | ডিসেম্বর ০৩, ২০১৮

ক্রীড়া ডেস্ক : ঘরের মাঠ ক্যাম্প ন্যুতে নিজেদের খুব একটা মেলে ধরতে না পারলেও জয় পেতে সমস্যা হয়নি বার্সেলোনার। লিগ টেবিলে তলানির দিকে থাকা ভিয়ারিয়ালকে হারিয়ে পয়েন্ট তালিকার শীর্ষে উঠেছে কাতালান ক্লাবটি।

চেনা মাঠে ভিয়ারিয়ালকে ২-০ গোলে হারিয়েছে বার্সেলোনা। দলটির জয়ে একটি করে গোল পান জেরার্ড পিকে ও কার্লেস আলেনা।

ম্যাচের অষ্টম মিনিটে বার্সাকে এগিয়ে দেওয়ার সুযোগ পেয়েছিলেন লিওনেল মেসি। কিন্তু এ সময় আর্জেন্টাইন তারকার গোলের প্রচেষ্টা ঝাঁপিয়ে কর্নারের বিনিময়ে ঠেকান ভিয়ারিয়াল গোলরক্ষক। তবে স্বাগতিক দর্শকরা উচ্ছ্বাসে ভাসে ম্যাচের ৩৬ মিনিটে। এ সময় দেম্বেলের বাড়ানো শট অসাধারন এক হেডে ভিয়ারিয়ালের জালে পাঠান পিকে।

ম্যাচের ৭০ মিনিটে আর্তোরু ভিদালের পরিবর্তে বদলি হিসেবে মাঠে নামার সুযোগ পান তরুণ মিডফিল্ডার কার্লেস আলেনা। কোচের আস্থার প্রতিদান দিয়ে ম্যাচের ৮৭ মিনিটে বার্সাকে গোল উপহার দেন তিনি। মেসির পাস থেকে ডি বক্সে দারুণ দক্ষতায় ভিয়ালের গোলপোস্টে বল পাঠান স্প্যানিশ এ ফুটবলার। তার গোলে ভর করে ২-০তে জয়ের উচ্ছ্বাস নিয়ে মাঠ ছাড়ে ব্লুগ্রেনারার।

লা লিগা এ জয়ের পর ১৪ ম্যাচ শেষে তালিকার চূড়ায় ওঠা বার্সেলোনার পয়েন্ট ২৮। সেভিয়া ২৭ পয়েন্ট নিয়ে আছে দ্বিতীয় স্থানে। জিরোনার মাঠে ১-১ গোলে ড্র করা আথলেটিকো মাদ্রিদ ২৫ পয়েন্ট নিয়ে রয়েছে তৃতীয় স্থানে আছে। আর ২৩ পয়েন্ট নিয়ে টেবিলে চতর্থ স্থানটি রিয়াল মাদ্রিদের দখলে রয়েছে।

আরোও পড়ুন...

HostGator Web Hosting