| |

সর্বশেষঃ

ময়মনসিংহে প্রধানমন্ত্রীকে নিয়ে ফেসবুকে বিকৃত ছবি পোষ্টাকারী ও মাদকসহ গ্রেফতার ৩

আপডেটঃ ১০:৫৯ অপরাহ্ণ | ডিসেম্বর ০৭, ২০১৮

এম এ আজিজ, ময়মনসিংহ প্রতিদিন ডটকম : প্রধানমন্ত্রীকে ফেসবুকে মানহানিকর মন্তব্যসহ ডিজিটাল ইলেক্ট্রনিক বিন্যাসের মাধ্যমে মানহানিকরভাবে ছবি করায় তাউহিদুর রহমান ওরফে বাহাদুর নামে একজনসহ আরো দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার করেছে ময়মনসিংহ ডিবি পুলিশ। এ সময় ৫শত পিচ ইয়াবা ও আড়াইশত গাজা উদ্ধার করা হয়েছে।
ময়মনসিংহ ডিবি পুলিশের ওসি শাহ কামাল আকন্দ প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে ফেসবুকে মানহানিকর মন্তব্যসহ ডিজিটাল ইলেক্ট্রনিক বিন্যাসের মাধ্যমে ইচ্ছাকৃতভাবে একটি আইডি থেকে মানহানিকর ছবি প্রকাশ করা হচ্ছে। এই পোস্টটি যাচাই বাছাই করে বুধাবার রাতে াভিযান চালিয়ে তাউহিদুর রহমান বাহাদুর নামের একজনকে আটক করা হয়। পরে তার মোবাইল যাচাই বাছাই করে সনাক্ত করা হয় আটককৃত ব্যক্তিই প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে কুরুচিপূর্ণ ছবি পোষ্ট করেছেন। এছাড়া আটককৃত বাহাদুর তার অপরাধের কথা স্বিকার করেছেন। তার বাড়ি ফুলবাড়িয়া উপজেলায়। তার পিতা আবুল ফজল ফুলবাড়িয়া পৌরসভার সাবেক কমিশনার এবং ফুলবাড়িয়া উপজেলা স্বেচ্ছাসেবকদলের সভাপতি।
ওসি আরো জানান, অপর এক অভিযানে নান্দাইলের আচারগাঁও থেকে ৫০০ পিস ইয়াবাসহ চিহ্নিত মাদক ব্যবসায়ী রমজান আলী এবং ভালুকার নয়নপুর থেকে ১৫০ গ্রাম গাঁজাসহ মাদক ব্যবসায়ী আঃ হালিমকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃতদের নামে পৃথক মামলা করা হয়েছে।

আরোও পড়ুন...

HostGator Web Hosting