| |

সর্বশেষঃ

উন্নয়নের কথা মানুষকে বারবার মনে করাতে হবে : প্রধানমন্ত্রী

আপডেটঃ ১১:০৭ অপরাহ্ণ | ডিসেম্বর ০৭, ২০১৮

নিজস্ব প্রতিবেদক : দেশের উন্নয়নের কথা মানুষকে বারবার মনে করিয়ে দিতে বলেছেন ক্ষমতাসীন আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

তিনি বলেছেন, মানুষ অনেক সময় ভুলে যায়। আমরা যে উন্নয়ন করেছি। আমাদের সরকারের সময়। সেটা বারবার মনে করিয়ে দিতে হবে মানুষকে।

শুক্রবার (০৭ ডিসেম্বর) সন্ধ্যায় গণভবনে অবরসরপ্রাপ্ত ৩০৭ সরকারি কর্মকর্তার উদ্দেশে প্রধানমন্ত্রী এ কথা বলেন। এর আগে শেখ হাসিনার সরকার ও মুক্তিযুদ্ধের পক্ষের শক্তির প্রতি সমর্থন জানাতে প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করতে গণভবনে যান সাবেক কর্মকর্তারা।

এসময় তিনি বলেন, বাংলাদেশ ছয় ঋতুর দেশ। দুই মাস পর পর যেমন ঋতু পরিবর্তন হয়, তেমনি মানুষের মনেরও পরিবর্তন দেখা দেয়। মানুষ দুঃখের দিনের কথা ভুলে যায়। তাই আমরা চাই, আমরা যে উন্নয়ন করেছি এর ধারাবাহিকতা ও অগ্রগতি অব্যাহত থাকুক।

তিনি বলেন, আমরা চাই না খুনিদের দল, যুদ্ধাপরাধী ও স্বাধীনতাবিরোধীরা ক্ষমতায় আসুন। এরা ক্ষমতায় অসলে যে উন্নয়ন এতো দিন হয়েছে এবং চলমান আছে, তার গতি থামিয়ে দেবে।

৩০৭ জন কর্মকর্তার মধ্যে সাবেক মুখ্যসচিব, সিনিয়র সচিব, সচিব, ও বিভিন্ন কমিশনের চেয়ারম্যান, রাষ্ট্রদূত এবং পুলিশের কর্মকর্তারা রয়েছেন।

আরোও পড়ুন...

HostGator Web Hosting