| |

সর্বশেষঃ

ভারতে সম্মাননা পেলেন অপু বিশ্বাস

আপডেটঃ ৭:১৬ অপরাহ্ণ | ডিসেম্বর ০৮, ২০১৮

বিনোদন প্রতিবেদক : চিত্রনায়িকা অপু বিশ্বাস এক দশকেরও বেশি সময় দর্শক মনোরঞ্জন করেছেন। প্রায় শত চলচ্চিত্রে তাকে পর্দায় নায়িকা চরিত্রে দেখা গেছে। একটা সময় ছিল যখন শাকিব খান-অপু বিশ্বাস জুটি মানেই ছিল হিট ছবির নিশ্চয়তা। এবার প্রখ্যাত এই নায়িকা ওপাড় বাংলা থেকে কাজের স্বীকৃতি হিসেবে বিশেষ সম্মাননা পেলেন। ভারতের ‘তেলেঙ্গানা বাংলা চলচ্চিত্র উৎসব আয়না’ এই সম্মাননা প্রদান করেছে। এই উৎসবে বাংলাদেশের দূত হিসেবেও তিনি দায়িত্ব পালন করছেন।

গতকাল সন্ধ্যায় হায়দারাবাদে তিন দিনব্যাপী ‘তেলেঙ্গানা বেঙ্গলি ফিল্ম ফ্যাস্টিভ্যাল আয়না-২০১৮’ শুরু হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অপু বিশ্বাস এবং কলকাতার জনপ্রিয় নায়ক দেব। অনুষ্ঠানের শুরুতেই শুভেচ্ছা বক্তব্য রাখেন অপু বিশ্বাস ও দেব। বক্তব্য শেষে অপু বিশ্বাস ও দেব’র হাতে সম্মাননা তুলে দেয়া হয়। একই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জয়াপ্রদা।

অপু বিশ্বাস বলেন, ‘তেলেঙ্গানা বেঙ্গলি ফিল্ম ফ্যাস্টিভ্যাল যে কতো বড় আয়োজন নিজের চোখে না দেখলে বিশ্বাস করা কঠিন। অনুষ্ঠানে আমি বাংলাদেশের সিনেমার একজন নায়িকা হয়ে নয়, বাংলাদেশের প্রতিনিধিত্ব করছি। এটা আমার জন্য অনেক অনেক বড় পাওয়া। বাংলাদেশের সিনেমা সম্পর্কে তারাও বেশ অবগত আছেন বলেই ফ্যাস্টিভ্যালে আমাদের দেশের সিনেমাকে সম্মান জানাচ্ছে, শিল্পী হিসেবে আমাকে সম্মান দেয়া হয়েছে। সত্যিই এটা অনেক ভালোলাগার বিষয়।’

অপু বিশ্বাস বর্তমানে ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ’ সিনেমার কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন। দেবাশীষ বিশ্বাস পরিচালিত এ সিনেমায় তার বিপরীতে অভিনয় করছেন বাপ্পি চৌধুরী।এছাড়া কলকাতার জনপ্রিয় সংগীতশিল্পী নচিকেতা চক্রবর্তীর লেখা ‘শর্টকাক’ নামে আরেকটি সিনেমায় অভিনয় করছেন এই নায়িকা। সুবীর মণ্ডল পরিচালিত এ সিনেমায় অপুর বিপরীতে অভিনয় করছেন পরমব্রত চ্যাটার্জি। সিনেমাটি মুক্তির অপেক্ষায় রয়েছে।

আরোও পড়ুন...

HostGator Web Hosting