| |

সর্বশেষঃ

‘আমাদের শিক্ষক-শিক্ষার্থী সম্পর্ক’

আপডেটঃ ১:৫৭ অপরাহ্ণ | ডিসেম্বর ১১, ২০১৮

বিনোদন ডেস্ক : ‘শাহেনশাহ’ ছবি দিয়ে ঢাকাই চলচ্চিত্রে অভিষেক রোদেলা জান্নাতের। ছবিটিতে শাকিব খানের বিপরীতে অভিনয় করছেন তিনি। গত অক্টোবরে এর শুটিং শুরু হয়। শাকিব খান সম্পর্কে বলতে গিয়ে রোদেলা বললেন, আমাদের শিক্ষক-শিক্ষার্থী সম্পর্ক।

শুটিং শুরুর আগেই গুঞ্জন শুরু হয় টিভি চ্যানেলের এক সময়ের সংবাদ পাঠিকা রোদেলাকে নিয়ে। তাঁর বৈবাহিক স্ট্যাটাস, প্রেমসহ ব্যক্তিগত জীবনের নানা বিষয় স্থান পায় গুঞ্জনে। কেউ কেউ ফেসবুক, টুইটারেও এসব বিষয় নিয়ে মন্তব্য করছেন।

মঙ্গলবার (১১ ডিসেম্বর) সকালে এসব বিষয় নিয়ে একটি স্ট্যাটাস দিয়েছেন রোদেলা। তাঁর স্ট্যাটাস পড়ে মনে হয়েছে নির্দিষ্ট কাউকে উদ্দেশ্য করে তাঁর ভাষায় ‘বাজে মন্তব্য’র বিরুদ্ধে এটি পোস্ট করেছেন এ নায়িকা।

স্ট্যাটাসে রোদেলা লিখেছেন, আমি শাকিব খান স্যারকে সম্মান করি। তাঁকে আমার পরামর্শদাতা হিসেবে বিবেচনা করি। কেবল এ কারণেই আমি আমার নিয়মিত পেশা থেকে বেরিয়ে এসেছি, স্বাক্ষর করেছি ‘শাহেনশাহ’ ছবিতে। আমি তাঁর প্রতি অনেক বেশি কৃতজ্ঞ।

রোদেলা লিখেছেন, ‘আমি দৃঢ়ভাবে প্রতিবাদ জানাচ্ছি তাদের আচরণের যারা আমাদের শিক্ষক-শিক্ষার্থী সম্পর্ক নিয়ে নেতিবাচক মন্তব্য করেন, গুজব রটান। ব্যক্তিগত বিষয় ঘরের ভেতর সীমাবদ্ধ থাকা উচিত। কোন কারণ বা তথ্য প্রমাণ ছাড়া বাজে টুইট করার কোনো অর্থ হয় না। এতে হয়তো ফলোয়ারের সংখ্যা বাড়তে পারে, এর বেশি কিছু হয় না। ফেসবুকে আপনার প্রদত্ত স্ট্যাটাস থেকে এটি অবশ্যই উল্লেখ করা উচিত যে সফল অভিনেত্রী না হওয়ার কারণে আপনি কতটা হতাশ, কতটা ভেঙে পড়েছেন।’

তিনি আরো লিখেছেন, ‘আমি ভাগ্যবান এবং নিজেকে সম্মানিত বোধ করি এই ভেবে যে শামীম আহমেদ রনি আমার পরিচালক, যিনি আমার ঢালিউড জীবনের প্রথম ধাপে অনেক সহযোগিতা করছেন। প্রযোজক সেলিম খান ও ডিওপি শাহীন ভাইয়ের প্রতিও আমি অনেক কৃতজ্ঞ।’

নিজের ফেসবুক হ্যান্ডেলে ওই পোস্টের শেষ ধাপে রোদেলা লিখেছেন, আমার বিনীত অনুরোধ, দয়া করে গুজব রটাবেন না। প্রত্যেককে তার নিজের মতো করে থাকতে দেন, তাকে নিজের কাজ করতে দেন আর মনোযোগী হন নিজের কাজের প্রতিও।

স্ট্যাটাসটি শেষ করেছেন এই লিখে, ‘শুনেছি এখনো আপনি বিশ্ববিদ্যালয়ের কোর্স শেষ করেননি। একটি ছোট্ট পরামর্শ- অন্যের ক্ষতি করবেন না, তার চেয়ে বরং পড়াশুনাটা শেষ করুন, আত্মোন্নয়ন করুন।’

HostGator Web Hosting