| |

সর্বশেষঃ

এবার মাশরাফিকে মন্ত্রী দেখতে চান নড়াইলবাসী

আপডেটঃ ২:৫৭ অপরাহ্ণ | জানুয়ারি ০২, ২০১৯

নিজস্ব প্রতিবেদক : ক্রিকেটেমাঠে প্রতিপক্ষ ব্যাটসম্যানদের বোল্ড করার পর এবার রাজনীতির মাঠেও প্রতিদ্বন্দী প্রার্থীকে ক্লিন বোল্ড করেছেন মাশরাফি বিন মুর্তজা।নড়াইল-২ আসন থেকে বিপুল ভোটে জয়ী এই জনপ্রতিনিধি আগামীকাল বৃহস্পতিবার সংসদ সদস্য হিসেবে শপথ নেবেন।

বাংলাদেশ ক্রিকেটকে অনন্য উচ্চতায় নিয়ে যাওয়া ওয়ানডে দলের এই অধিনায়ককে ঘিরে স্বপ্ন বড় হচ্ছে নড়াইলবাসীর। তাদের চাওয়া রাজনীতিতে নবীন মাশরাফিকে মন্ত্রিসভায় স্থান দেয়া হোক।

নড়াইলবাসী মনে করেন, প্রধানমন্ত্রী মাশরাফির প্রতি আস্থা রেখেছেন।প্রধানমন্ত্রীর আগ্রহ থেকেই ক্রিকেট মাঠ থেকে রাজনীতির মাঠে মাশরাফি।প্রধানমন্ত্রীর আস্থার প্রতিদানও দিয়েছেন তিনি।

নড়াইলের ভোটারদের প্রত্যাশা, প্রধানমন্ত্রী শেখ হাসিনা মাশরাফিকে মন্ত্রিসভায় স্থান দিয়ে আরেকটি উদাহরণ সৃষ্টি করবেন। তারা মনে করেন, তারুণ্যের প্রতীক মাশরাফি দলমত নির্বিশেষে সবাইকে নিয়ে কাজ করবেন।

নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক তরিকুল ইসলাম অনিক বলেন, নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের উদ্যোগে জেলাজুড়ে স্বাস্থ্য, শিক্ষা, খেলাধুলা, কৃষি, পরিবেশসহ বিভিন্ন কার্যক্রম চলছে। ফাউন্ডেশনের চেয়ারম্যান মাশরাফি বিন মুর্তজা এমপি নির্বাচিত হওয়ায় এসব উন্নয়ন কার্যক্রম আরও বাড়বে। মন্ত্রী হলে তো কথাই নেই।

নড়াইল জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন খান নিলু বলেন, দলমত নির্বিশেষে মানুষ মাশরাফিকে ভালোবাসে। শুধু নড়াইলের নয়, মাশরাফি যেকোনো দায়িত্ব পেলে দেশের তরুণ সমাজ এবং খেলাধুলার উন্নয়নে ব্যাপক ভূমিকা রাখতে পারবেন।

এদিকে মন্ত্রিত্ব প্রসঙ্গে মাশরাফি বলেন, প্রধানমন্ত্রীর ইচ্ছায় আমি সংসদ সদস্য হয়েছি। তিনি যে দায়িত্ব দেবেন সেটাই আমি আন্তরিকতার সঙ্গে পালন করব।

প্রসঙ্গত, নড়াইল-২ আসনে আওয়ামী লীগের প্রার্থী মাশরাফি দুই লাখ ৭১ হাজার ২১০ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন।

তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ধানের শীষের প্রার্থী এনপিপির ফরিদুজ্জামান ফরহাদ পেয়েছেন সাত হাজার ৮৮৩ ভোট।

HostGator Web Hosting