| |

সর্বশেষঃ

ময়মনসিংহে অপহরণ চক্রের ৮ সদস্য আটক

আপডেটঃ ৫:৪৩ অপরাহ্ণ | জানুয়ারি ০৩, ২০১৯

স্টাফ রিপোর্টার, ময়মনসিংহ প্রতিদিন ডটকম : ময়মনসিংহের ত্রিশাল থেকে অপহরণ চক্রের ৮ সদস্যকে আটক করেছে র‌্যাব। এ সময় দুই অপহৃতকে উদ্ধার করা হয়েছে।

বৃহস্পতিবার দুপুরে র‌্যাব-১৪ এর কোম্পানি কমান্ডার শিবলী সাদিক র‌্যাব সদর দফতরে এক সংবাদ সম্মেলনে জানান, গত ১ জানুয়ারি সন্ধ্যায় জেলার ত্রিশাল বাসস্ট্যান্ড এলাকা থেকে রাকিবুল ইসলাম রাকিব ও মিনা খাতুন নামে দুইজনকে অপহরণ করে একদল অপহরণকারী। তাদের একই এলাকার সড়ক ও জনপথ বিভাগের পরিত্যাক্ত একটি ঘরে আটকে ১০ লাখ টাকা মুক্তিপণ আদায়ের লক্ষ্যে মারধর করে। পরে গোপন খবর পেয়ে র‌্যাব-১৪ কোম্পানি কমান্ডার শিবলী সাদিকের নেতৃত্বে একটি দল ত্রিশাল বাসস্ট্যান্ড সংলগ্ন ওই ঘরে অভিযান চালিয়ে অপহৃতদের উদ্ধার করে। এ সময় ঘটনাস্থল থেকে অপহরণ চক্রের ৮ সদস্যকে আটক করা হয়।

আটকরা হলেন- ত্রিশাল উপজেলার ধানীখোলা দক্ষিণ ভাটিপাড়া গ্রামের শহিদুল আলম (৩০), মাগুরজোড়া গ্রামের মোজাম্মেল হক (২৫) ও নূর মোহাম্মদ (২০), কোনাবাড়ি নদীর পাড় গ্রামের বাবু (২৩), ধৈইরামপুর উজানপাড়া গ্রামের শুভ মিয়া (৪০) ও খলিল মিয়া (২৬), উজানপাড়া গ্রামের মিজানুর রহমান (২৫), বীরামপুর গ্রামের রুবেল মিয়া (২৭)।

র‌্যাবের প্রাথমিক জিঞ্জাসাবাদে আটকরা অপহরণ চক্রের সক্রিয় সদস্য বলে জানায়। এ ঘটনায় র‌্যাব বাদী হয়ে তাদের বিরুদ্ধে ত্রিশাল থানায় মামলা করেছে।

HostGator Web Hosting