| |

সর্বশেষঃ

ফুলবাড়ীয়ায় অপহরণকালে স্কুলছাত্র উদ্ধার : আটক ২

আপডেটঃ ৭:২৭ অপরাহ্ণ | জানুয়ারি ১১, ২০১৯

ফুলবাড়ীয়া প্রতিনিধি : ময়মনসিংহের ফুলবাড়িয়া থেকে স্কুলছাত্রকে অপহরণ করে মাইক্রোবাসে নিয়ে যাওয়ার পথে ঘাটাইল উপজেলার সলিং বাজারে স্থানীয় ধাওয়া করে অপহরণকৃত স্কুলছাত্রকে উদ্ধার, বিদেশী পিস্তল ৪ রাউন্ড গুলিসহ দুই অপহরণকারীকে আটক করে ব্যবহৃত মাইক্রোবাসটি পুড়িয়েদেয় বিক্ষুব্ধ জনতা ।

গতকাল বৃহস্পতিবার বিকেল সাড়ে তিনটায় ফুলবাড়িয়া উপজেলার কুশমাইল টেকিপাড়া গ্রাম থেকে ডিস্কোবার মোটরসাইকেল নিয়ে তানজিল ইসলাম খান ছলির বাজারে আসার পথে শিবগঞ্জ টু ফুলবাড়ীযা সড়কে আসলে পিছেন থেকে একটি মাইক্রোবাস দিয়ে তার গতিরোধ করে অপহরণকারীরা।

এ সময় গাড়ি থেকে চার অপহরণকারী নেমে মোটরসাইকেল থেকে দ্রত তাকে মাইক্রোবাসে তুলে শিবগঞ্জ বাজারের দিকে চলে যায়। আরেক অপহরণকারী মাইক্রোবাস থেকে নেমে তানজিলের ব্যবহৃত মোটরসাইকেলটি মাইক্রোবাসের পিছনে চালিয়ে যায়।

মাইক্রোবাসটি মধুপুর উপজেলার চৌরাস্তায়নামক স্থানে পৌঁছালে স্থানীয়দের সন্দেহ হলে গাড়িটি আটকের চেষ্টা করলে গাড়ি থেকে জনতাদের লক্ষ্য করে গুলি ছুঁড়ে ছুঁড়তে গাড়ি নিয়ে চলে যায়। এ সময় আরেক অপহরণকারী( মোটরসাইকেল চালিয়ে আসা) সন্তোষপুর রাবার বাগানে মটর সাইকেলটি ফেলে পালিয়ে যায়।

মাইক্রোবাসটি টাঙ্গাইল জেলার ঘাটাইল উপজেলার সলিং বাজারে পৌঁছাতে অপহৃত স্কুলছাত্র চিৎকার শুরু করলে বাজারের লোকজন গাড়িটি আটকের চেষ্টা করলে আপহরণকারীরা ৪ রাউন্ড গুলি ছুঁড়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে।

এ সময় মাইক্রোবাসের চাকা ফেটে গেলে স্থানীয় লোকজন তিন অপহরণকারীর মধ্যে দুজনকে আটক করে গণধোলাই দিয়ে মাইক্রোবাসটিতে আগুন জ্বালিয়ে দেয়। আটক দুই অপহরণকারীর অবস্থা আশংকাজনক হওয়ায় সখিপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে ভর্তি করা হয়।

অপহৃত স্কুলছাত্র টেকিপাড়া পূর্ব সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক রফিকুল ইসলাম খানের পুত্র তানজিল ইসলাম খান সরকারি ফুলবাড়িয়া পাইলট উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্র।

ফুলবাড়িয়া থানা পুলিশ দুই অপহরণকারীসহ স্কুল ছাত্র তানজিলকে বৃহস্পতিবার রাত উদ্ধার করে থানায় নিয়ে আসেন।

ফুলবাড়িয়া থানার এসআই সাইদুল ইসলাম বলেন, অপহৃত স্কুলছাত্র ও তার ব্যবহৃত মোটরসাইকেল উদ্ধার করা হয়েছে। ৪ জন অপহরণকারীর মধ্যে স্থানীয় জনতা দুজনকে আটক করেছে। তাদের কাছ থেকে একটি পিস্তল, তিন রাউন্ড গুলি ও একটি ম্যাগজিন উদ্ধার করা হয়েছে।

গণধোলাইয়ের শিকার হওয়া দুই অপহরণকারী বর্তমানে মচিমহায় ভর্তি করা হযেছে। সুস্থ্য হলে তাদের জিজ্ঞাসাবাদ করা হবে। এখনো তাদের পরিচয় পাওয়া যয়নি। তাদের বয়স ৩৫ থেকে ৪০ হবে। অপহরণের কাজে ব্যবহৃত মাইক্রোবাসটি ছিনতাইকৃত বলে পুলিশ জানিয়েছে।

HostGator Web Hosting