| |

সর্বশেষঃ

অভিনেত্রী অহনাকে ট্রাকে ঝুলিয়ে নেয়া সেই চালক গ্রেফতার

আপডেটঃ ৫:০১ অপরাহ্ণ | জানুয়ারি ১২, ২০১৯

বিনোদন ডেস্ক : জনপ্রিয় মডেল ও টিভি অভিনেত্রী অহনার গাড়িকে ধাক্কা ও পরে তাকে আহত করার ঘটনায় ট্রাকচালক ও হেল্পারকে আটক করা হয়েছে।

শুক্রবার (১১ জানুয়ারি) রাতে ও আজ (শনিবার) সকালে রাজধানীর সাভার এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে উত্তরা পশ্চিম থানা পুলিশ।

উত্তরা পশ্চিম থানার ওসি আলী হোসেন খান বিষয়টি নিশ্চিত করে জানান, ওই সময় ঢাকা মেট্রো ট ১৫-১৮২৬ নম্বরের ট্রাকটি চালাচ্ছিলেন সুমন মিয়া ও হেলপার হিসেবে ছিলেন রোহান।

গত ৯ জানুয়ারি (বুধবার) ভোর ৪টায় শুটিং শেষে বাসায় ফেরার পথে উত্তরার ৭নং সেক্টরের একটি রাস্তায় পাথর বোঝাই ওই ট্রাকটি বেপরোয়া গতিতে এসে অহনার গাড়িকে ধাক্কা দেয়।

এ সময় অহনা গাড়ি চালাচ্ছিলেন। গাড়ি থেকে নেমে অহনা প্রতিবাদ করে ওই ট্রাকচালককে নামতে বললে তিনি তা না শুনে তর্কে লিপ্ত হন।

এরপর অহনা ট্রাকের পাশের দরজা দিয়ে উঠে চালককে নামতে বলেন।

কিন্তু চালক কথা না শুনে অহনাকে দরজায় ঝুলন্ত অবস্থায় ট্রাক ছেড়ে দেন। এভাবেই ট্রাকটি অহনাকে ঝুলন্ত অবস্থায় নিয়ে উত্তরার ১২নং সেক্টরে পৌঁছলে স্থানীয়দের বাধায় ট্রাকচালক সজোরে ব্রেক কষলে ও উল্টে যায়।

এতে ঘটনাস্থলে ট্রাক থেকে ছিটকে পড়ে অহনা গুরুতর আহত হন। স্থানীয়রা আহত অহনাকে উত্তরা ক্রিসেন্ট হাসপাতালে ভর্তি করে।

দুর্ঘটনায় তার কোমরের হাড়ের সংযোগস্থলের হাড় সরে গেছে ও শরীরের বিভিন্নস্থানে ক্ষতের সৃষ্টি হয়েছে বলে জানিয়েছিলেন কতর্ব্যরত চিকিৎসক।

এ দুর্ঘটনায় ওই রাতেই উত্তরা থানায় একটি মামলা করেন দুঘর্টনার সময় অহনার সঙ্গে থাকা খালাতো বোন।

অহনার গাড়িকে ধাক্কার দেওয়ার পর তার সঙ্গে ট্রাকচালকের বাকবিতণ্ডা:

 

আরোও পড়ুন...

HostGator Web Hosting