| |

সর্বশেষঃ

ছয় জেলায় সড়ক দুর্ঘটনায় নিহত ৭

আপডেটঃ ৪:৫৫ অপরাহ্ণ | জানুয়ারি ১৩, ২০১৯

নিজস্ব প্রতিবেদক : কেরানীগঞ্জ, ঝিনাইদহ, গোপালগঞ্জ, সাতক্ষীরা, বগুড়া ও নোয়াখালীতে সড়ক দুর্ঘটনায় স্কুলছাত্রসহ সাতজন নিহত হওয়ার খবর পাওয়া গেছে। এর মধ্যে কেরানীগঞ্জ দুইজন এবং ঝিনাইদহ, গোপালগঞ্জ সাতক্ষীরা, বগুড়া ও নোয়াখালীতে একজন করে পাঁচজন নিহত হয়েছেন।

রোববার (১৩ জানুয়ারি) সকালে এসব পৃথক দুর্ঘটনা ঘটে।

কেরানীগঞ্জ : কেরানীগঞ্জে বাসচাপায় অটোরিকশার চালক ও এক যাত্রী নিহত হয়েছেন।

রোববার (১৩ জানুয়ারি) সকালে দক্ষিণ কেরানীগঞ্জ থানাধীন আব্দুল্লাহপুর স্ট্যান্ড এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতদের নাম জানা যায়নি।

হাসারা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম মোরসেদ তালুকদার জানান, সকালে আব্দুল্লাহপুর স্ট্যান্ড এলাকায় একটি বাস সিএনজি চালিত একটি অটোরিকশাকে চাপা দিয়ে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই ওই অটোরিকশার চালক ও এক যাত্রী মারা যান। খবর পেয়ে পুলিশ নিহতদের মরদেহ উদ্ধার করে।

ঝিনাইদহ : ঝিনাইদহ শহরের বাইপাস এলাকায় একটি মালবাহী ট্রাকের চাপায় ইমরান হোসেন (১১) নামে এক স্কুলছাত্র নিহত হয়েছে। এ ঘটনায় বিক্ষুব্ধ শিক্ষার্থীরা ঝিনাইদহ-যশোর মহাসড়ক অবরোধ করে রেখেছে।

রোববার (১৩ জানুয়ারি) সকাল সাড়ে ৯টার দিকে ঝিনাইদহ-যশোর সড়কের বাইপাস মোড়ে এ দুর্ঘটনা ঘটে।

নিহত ইমরান সদর উপজেলার শিকারপুর গ্রামের লোকমান হোসেনের ছেলে। সে আলহেরা ইসলামী ইনস্টিটিউট মাধ্যমিক বিদ্যালয়ে ষষ্ঠ শ্রেণির ছাত্র ছিল।

ঝিনাইদহ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমদাদুল হক শেখ জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। শিক্ষার্থীদের বুঝিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে করার চেষ্টা করা হচ্ছে।

গোপালগঞ্জ : গোপালগঞ্জে সড়ক দুর্ঘটনায় পল্লী বিদ্যুতের ঠিকদারের কর্মী কামরুল ইসলাম (২৫) নিহত হয়েছেন।

রোববার (১৩ জানুয়ারি) সকালে সদর উপজেলার কংশুর নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

রবিবার সকালে নসিমনে করে ঠিকাদারের মালামাল নিয়ে কামরুল সাইটে যাচ্ছিলেন। এসময় একটি পিকআপের সঙ্গে ধাক্কা লেগে নসিমন থেকে ছিটকে পড়ে মাথায় আঘাত পেয়ে ঘটনাস্থলেই প্রাণ হারান তিনি।

গোপালগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মনিরুল ইসলাম জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গোপালগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

সাতক্ষীরা : সাতক্ষীরার আশাশুনি উপজেলায় ইঞ্জিনভ্যান উল্টে চালক নিহত হয়েছেন। নিহত ব্যক্তির নাম শাহ জামাল (৪২)।

রোববার (১৩ জানুয়ারি) সকালে উপজেলার খাজরা ইউনিয়নের তুয়ারডাঙ্গা মন্দিরের পাশে এ ঘটনা ঘটে।

নিহত শাহ জামাল খাজরা ইউনিয়নের দক্ষিণ গদাইপুর গ্রামের আব্দুল গাজীর ছেলে।

আশাশুনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিপ্লব কুমার নাথ জানান, শাহ জামাল বিচলি কিনে ইঞ্জিনভ্যান নিয়ে আসছিলেন। তুয়ারডাঙ্গা নামক স্থানে পৌঁছালে ভ্যানটি উল্টে চাপা পড়ে নিহত হন তিনি।

বগুড়া : বগুড়ার দুপচাঁচিয়া উপজেলায় সড়কের পাশে গাছের সঙ্গে বাসের ধাক্কায় শরীর থেকে তার মাথা বিচ্ছিন্ন হয়ে সুমন নামে এক হেলপার নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন পাঁচজন।

রোববার (১৩ জানুয়ারি) সকাল ৮টার দিকে বগুড়া-নওগাঁ সড়কে উপজেলার তিশিগাড়ী এলাকায় এ দুর্ঘটনা ঘটে। তাৎক্ষণিকভাবে নিহত হেলপারের পরিচয় পাওয়া যায়নি।

দুপচাঁচিয়া থানার এসআই আবদুস সালাম জানান, নওগাঁ থেকে ছেড়ে আসা কিশোরগঞ্জগামী অপরূপা পরিবহনের একটি বাস (ঢাকা-মেট্রো-ব-১৪-৭৬২৮) দুপচাঁচিয়া উপজেলার তিশিগাড়ী এলাকায় পৌঁছলে চালক নিয়ন্ত্রণ হারান। এতে বাসটি রাস্তার ডান পাশে নেমে গিয়ে একটি তালগাছে ধাক্কা দেয়। এতে দরজায় থাকা হেলপার সুমনের শরীর থেকে মাথা বিচ্ছিন্ন হয়ে মর্মান্তিক মৃত্যু হয়। এ সময় পাঁচ যাত্রী আহত হন। তাদের দুপচাঁচিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়েছে।

বাসটি জব্দ করা হলেও চালক পালিয়ে গেছে। সুমনের পকেটে থাকা আইডি কার্ড নষ্ট ও মুখ বিকৃত হয়ে যাওয়ায় তার বিস্তারিত পরিচয় পাওয়া যায়নি।

নোয়াখালী : নোয়াখালীর দ্বীপ উপজেলা হাতিয়ায় চান্দের গাড়ির ধাক্কায় রাফুল উদ্দিন (২৫) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন অন্তত ১৫ জন।

রোববার (১৩ জানুয়ারি) দুপুর সোয়া ১২টার দিকে ওছখালি-তমরদ্দি সড়কের স্টেডিয়াম এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত রাফুল উদ্দিন উপজেলার তমরদ্দি ইউনিয়নের ক্ষিরদিয়া এলাকার মৃত বাবুলের ছেলে। আহতদের নাম পরিচয় জানা যায়নি। তাদের মধ্যে কয়েকজনের অবস্থা আশংকাজনক।

স্থানীয়া জানান, দুপুরে যাত্রীবাহী একটি চান্দের গাড়ি ওছখালি বাজারের দিকে আসছিল। গাড়িটি পথে স্টেডিয়াম এলাকায় এসে বিপরীত দিক থেকে আসা একটি মোটরসাইকেলকে ধাক্কা দিয়ে উল্টে খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেল আরোহী রাফুল উদ্দিন নিহত হন। এসময় আহত হন মোটরসাইকেলের অপর আরোহী ও চান্দের গাড়ির অন্তত ১৪ যাত্রী।

হাতিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান শিকদার জানান, আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। মরদেহ উদ্ধার করা হয়েছে।

HostGator Web Hosting