| |

সর্বশেষঃ

নকলায় ফের কবর খুঁড়ে কঙ্কাল চুরি

আপডেটঃ ২:৪৭ অপরাহ্ণ | জানুয়ারি ১৪, ২০১৯

শেরপুর প্রতিনিধি : শেরপুরের নকলা উপজেলায় আবারও কবর খুঁড়ে কঙ্কাল চুরির ঘটনা ঘটেছে। শনিবার (১২ জানুয়ারি) দিনগত রাতে উপজেলার ধনাকুশা গ্রামের ধনাকুশা উচ্চ বিদ্যালয়ের পাশের সামাজিক কবরস্থান থেকে ৬টি কঙ্কাল চুরি যায়। রবিবার (১৩ জানুয়ারি) সকালে স্থানীয়রা কবর খুঁড়া দেখে ঘটনাটি টের পান।

ধনাকুশা গ্রামের সুরহাব আলী, আজিরন বিবি, হযরত আলী, মাসুদ রানা ও অজ্ঞাত আরও দুই জনের লাশের কঙ্কাল চুরি হয়েছে বলে জানিয়েছেন স্থানীয়রা।

ধনাকুশা গ্রামের বাসিন্দা ও ধনাকুশা উচ্চ বিদ্যালয়ের শিক্ষক নূরে আলম বলেন, ‘চোরচক্র কবরের এক পাশের বেড়া খুলে তিন-চারটি বাঁশের টুকরা সরিয়ে ভেতর থেকে কঙ্কালগুলো নিয়ে গেছে।’

স্থানীয় ইউনিয়ন পরিষদ (ইউপি) চেয়ারম্যান আনিসুর রহমান সুজা বলেন, ‘এমন ঘটনা পাশের উপজেলা নালিতাবাড়ীতে প্রায়ই ঘটছে৷ আমাদের নকলায় গত কয়েক মাস আগে এমন একটি ঘটনা ঘটেছিল। এমন ঘটনায় জরুরি ব্যবস্থা নেওয়া দরকার।’ কঙ্কাল চোরচক্রকে সনাক্ত করতে পুলিশ প্রশাসনসহ সংশ্লিষ্ট আইন প্রয়োগকারী সংস্থার প্রতি পদক্ষেপ কামনা করেন তিনি।

নকলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি– তদন্ত) আফজাল হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে সাংবাদিকদের বলেন, ‘এমন ঘটনা খুবই দুঃখজনক। আমরা খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। পুলিশ প্রশাসন চোরচক্রকে সনাক্ত ও গ্রেফতারে তৎপর রয়েছে।’

আরোও পড়ুন...

HostGator Web Hosting