| |

সর্বশেষঃ

ডাঃ কে.আর ইসলাম ও নওয়াব আলী সহ-সভাপতি, মহিউদ্দিন সাঃ সম্পাদক, অমিত রায় যুগ্ম সম্পাদক নির্বাচিত

ময়মনসিংহ প্রেসক্লাব নির্বাচন অনুষ্ঠিত

আপডেটঃ ১০:৫৭ অপরাহ্ণ | জানুয়ারি ২৫, ২০১৯

মোঃ রাসেল হোসনে, ময়মনসিংহ প্রতিদিন ডটকম : দেশের ঐতিহ্যবাহী ময়মনসিংহ প্রেসক্লাব নির্বাহী পরিষদ নির্বাচন-২০১৯ গতকাল ২৫ জানুয়ারী শুক্রবার সুষ্ঠু ও শান্তিপূর্নভাবে অনুষ্ঠিত হয়েছে। গোপন ব্যালট ভোটের এই নির্বাচনে ডাঃ কে. আর ইসলাম ৫২ ভোট ও মোঃ নওয়াব আলী ৪৩ ভোট পেয়ে সহ-সভাপতি নির্বাচিত হয়েছেন। এই পদে প্রতিদ্বন্দ্বী অপর প্রার্থী অধ্যাপিকা রেবেকা ইয়াসমীন ৩৭ ভোট পেয়েছেন ।

 

সাধারণ সম্পাদক পদে ৪২ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন সাবেক সাধারণ সম্পাদক শেখ মহীউদ্দিন আহমেদ। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মীর গোলাম মোস্তফা পেয়ে ৩৭ ভোট। কোষাধ্যক্ষ পদে ৪২ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন মোঃ মোস্তাফিজুর রহমান । তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ফারুকুজ্জামান খান পেয়েছেন ৩৪ ভোট। যুগ্ম সম্পাদক পদে ৪১ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন অমিত রায় । তার নিকটতম প্রতিন্দন্দ্বী মোঃ আতাউর রহমান জুয়েল পেয়েছেন ৩৬ ভোট।

 

চারটি বিভাগীয় সম্পাদক পদে নির্বাচিত হলেন যথাক্রমে আবু সালেহ্ মোঃ মুসা (৪৫ ভোট), মামুন মাহফুজ এডভোকেট (৪৪ ভোট), মোঃ আমিনুল ইসলাম (৪১ ভোট) ও শরীফুজ্জামান টিটু (৩৮ভোট)। নির্বাচিত সদস্য ৭জন যথাক্রমে নিয়ামুল কবির সজল (৪৯ ভোট), মোঃ বাবুল হোসেন (৪৯ ভোট), আতাউল করিম খোকন (৪৮ ভোট), মোঃ আব্দুল হাসিম (৪৩ ভোট), মোঃ সাইফুল ইসলাম (৪২ ভোট), জাহাঙ্গীর কবির জুয়েল (৩৯ ভোট), অধ্যাপক আতিকুর রহমান (৩৯ ভোট)। ময়মনসিংহ প্রেসক্লাবের এই নির্বাচনে মোট ৮৪ জন ভোটারের মধ্যে ৭৯ জন ভোট প্রয়োগ করেন। নির্বাচন পরিচালনা করেন প্রধান নির্বাচন কমিশনার ক্লাব সদস্য এডভোকেট এএইচ এম খালেকুজ্জামান, সহকারী নির্বাচন কমিশনার অধ্যাপক প্রমোদ রঞ্জন রায় ও অধ্যাপক মোহাম্মদ শফী উদ্দিন।

HostGator Web Hosting