| |

সর্বশেষঃ

ছাত্রলীগের ৭১ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

জঙ্গিবাদ, মাদক ও সন্ত্রাস নির্মূলে ছাত্রলীগকে অগ্রণী ভূমিকা পালন করতে হবে : সমাজকল্যাণ প্রতিমন্ত্রী

আপডেটঃ ৭:৪৬ অপরাহ্ণ | জানুয়ারি ৩১, ২০১৯

মোঃ রাসেল হোসেন, ময়মনসিংহ প্রতিদিন ডটকম : সমাজকল্যাণ প্রতিমন্ত্রী শরীফ আহমেদ বলেছেন দেশ থেকে জঙ্গিবাদ, মাদক ও সন্ত্রাস নির্মূলের জন্য ছাত্রলীগকে অগ্রণী ভূমিকা পালন করতে হবে। তিনি আরো বলেন ইতিহাস, গৌরব, সংগ্রাম আর ঐতিহ্যের সংগঠন বাংলাদেশ ছাত্রলীগ।

দেশের যে কোন গণতান্ত্রিক আন্দোলনে ছাত্রলীগ ভ্যানগার্ড হিসেবে কাজ করে। তিনি বৃহস্পতিবার ময়মনসিংহ আনন্দ মোহন কলেজের মুক্তমঞ্চে বাংলাদেশ ছাত্রলীগের ৭১ তম প্রতিষ্ঠা বার্ষিকী ঐতিহাসিক ছাত্র সমাবেশ ও পুনর্মিলনী অনুষ্টানে প্রধান অতিথির বক্তৃতাকালে এসব কথা বলেন।

ময়মনসিংহ জেলা ছাত্রলীগের আয়োজনে পুনর্মিলনী অনুষ্ঠানে জেলা ছাত্রলীগের সভাপতি রকিবুল ইসলাম রকিবের সভাপতিত্বে অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন ময়মনসিংহ মহানগর আওয়ামীলীগের সভাপতি এহতেশামুল আলম ও জেলা আওয়ামীলীদের সাধারণ সম্পাদক এড. মোয়াজ্জেম হোসেন বাবুল, জেলা পরিষদ চেয়ারম্যান অধ্যাপক ইউসুফ খান পাঠান, আমকসুর সাবেক ভিপি গোলাম ফেরদৌস জিলু, জেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক শওকত জাহান মুকুল ও স্বেচ্ছাসেবকলীগ সভাপতি এড. নুরুজ্জামান খোকন প্রমুখ। এর পূর্বে পায়রা ও বেলুন উড়িয়ে ছাত্রলীগের ৭১ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদ্বোধন করা হয়।

HostGator Web Hosting