| |

সর্বশেষঃ

সংরক্ষিত আসনে আ.লীগের মনোনয়ন পেলেন ভালুকার মনিরা সুলতানা মনি

আপডেটঃ ১:১২ অপরাহ্ণ | ফেব্রুয়ারি ১০, ২০১৯

স্টাফ রিপোর্টার, ময়মনসিংহ প্রতিদিন ডটকম : একাদশ জাতীয় সংসদের সংরক্ষিত নারী আসনে আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন ময়মনসিংহ জেলা আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক ও ভালুকা উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মনিরা সুলতানা মনি।
সংরক্ষিত নারী আসনে সরকারি দল আওয়ামী লীগের মনোনয়ন পাওয়ার মধ্য দিয়ে তিনিই ভালুকার প্রথম নারী হিসেবে সংসদে যাওয়ার সুযোগ পেলেন।

শুক্রবার প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে আওয়ামী লীগের সংসদীয় মনোনয়ন বোর্ড ও স্থানীয় সরকার মনোনয়ন বোর্ডের সভায় সংরক্ষিত নারী আসনের প্রার্থী হিসেবে তাকে মনোনীত করা হয়। মনোনয়ন বোর্ডের সভা শেষে শুক্রবার রাতে প্রার্থী তালিকা ঘোষণা করেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।
প্রথমবারের মতো ভালুকা থেকে সংরক্ষিত নারী আসনে মনোনয়ন দেয়ায় উচ্ছ্বাস প্রকাশ করেছেন উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ। দুপুরে দলীয় কার্যালয়ে মিষ্টি বিতরণ করা হয়।

প্রথমবারের মতো মনোনয়ন পাওয়ায় দল এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা জানিয়ে মনি বলেন, আমি সবসময় আওয়ামী লীগের পাশে থেকেছি আর আজীবন থাকব। আমার আদর্শ বঙ্গবন্ধু। আমার নেত্রী আমাকে মনোনয়ন দিয়েছেন। আমি ময়মনসিংহ জেলার পিছিয়ে পড়া নারীদের উন্নয়নে কাজ করব। শিক্ষিত বেকার পিছিয়ে পড়া নারীদের কর্মসংস্থানকে অগ্রাধিকার দেবেন বলেও জানান তিনি।

HostGator Web Hosting