| |

সর্বশেষঃ

পহেলা ফাল্গুনের জুটি মোশাররফ করিম ও স্নিগ্ধা

আপডেটঃ ৪:৩১ অপরাহ্ণ | ফেব্রুয়ারি ১০, ২০১৯

বিনোদন প্রতিবেদক : পহেলা ফাল্গুন উপলক্ষে নির্মিত হয়েছে মজার গল্পের নাটক ‘সুপারহিট বাবুল মিডিয়া’। এ নাটকে জুটি বেঁধেছেন জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিম ও অভিনেত্রী স্নিগ্ধা মোমিন।

শাহজাহান সৌরভের রচনায় এ নাটকটি পরিচালনা করেছেন আবু হায়াত মাহমুদ। এখানে মজার একটি চরিত্রে হাজির হবেন মোশাররফ করিম। নির্মাতা জানান, গ্লোবের রয়েল শেফ সানফ্লাওয়ার অয়েল নিবেদিত ফিজআপের সৌজন্যে ‘সুপারহিট বাবুল মিডিয়া’ নাটকটি বাংলাভিশনে প্রচার হবে ১৩ ফেব্রুয়ারি রাত ৯টা ১৫ মিনিটে।

নাটকটি নিয়ে অভিনেত্রী স্নিগ্ধা বলেন, ‘খুব সুন্দর একটি গল্পের নাটক ‘সুপারহিট বাবুল মিডিয়া’। হাসি আছে, ভাবনার খোরাক আছে। কাজটি করতে গিয়ে মনে হয়েছে পরিচ্ছন্ন একটি নাটকে অভিনয় করলাম।

আর মোশাররফ করিম ভাইকে নিয়ে তো বলার কিছু নেই। সহশিল্পী হিসেবে তাকে পাওয়া মানেই দারুণ অভিজ্ঞতা। তার কাছ থেকে অনেক কিছু শেখার চেষ্টা করি। খুব মজা করে আমরা এই নাটকের শুটিং করেছি। দর্শকের ভালো লাগলেই তৃপ্তি পাবো।’

এদিকে বিশ্ব ভালোবাসা দিবস উপলক্ষে গ্লোবের রয়েল শেফ সানফ্লাওয়ার অয়েল নিবেদিত ফিজআপের সৌজন্যে বাংলাভিশনে প্রচার হবে আরও একটি বিশেষ নাটক ‘হ্যাপী ভ্যালেনটাইন ডে’।

মিজানুর রহমান আরিয়ানের রচনা ও পরিচালনায় এই নাটকটি প্রচার হবে ১৫ ফেব্রুয়ারি রাত ৯টা ১৫ মিনিটে। নাটকটিতে অভিনয় করেছেন তানজিন তিশা, তানভীর, তামিম মৃধাসহ আরো অনেকে।

HostGator Web Hosting