| |

সর্বশেষঃ

ময়মনসিংহে ৮ গুনি সাংস্কৃতিক ব্যাক্তিত্বকে সন্মাননা

আপডেটঃ ১২:৪৭ পূর্বাহ্ণ | ফেব্রুয়ারি ২৪, ২০১৯

স্টাফ রিপোর্টার, ময়মনসিংহ প্রতিদিন ডটকম : সংস্কৃতি প্রতিমন্ত্রী কে এম খালিদ এমপি শনিবার সন্ধায় ময়মনসিংহ জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে ৮জন গুনি সাংস্কৃতিক ব্যাক্তিত্বকে এবং ২টি সংগঠনকে জেলা শিল্পকলা একাডেমি সন্মাননা ২০১৮-১৯ প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন।

 

জেলা প্রশাসক ড. সুভাষ চন্দ্র বিশ্বাস এর সভাপতিত্বে অনুষ্ঠিত সন্মাননা প্রদান অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন বিভাগীয় কমিশনার মাহমুদ হাসান, ময়মনসিংহ রেঞ্জ ডিআইজি নিবাস চন্দ্র মাঝি বিপিএম, সিটি কর্পোরেশনের প্রশাসক মো: ইকরামুল হক টিটু, মহানগর আওয়ামীলীগ সভাপতি এহতেশামুল আলম, জেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক এডভোকেট মোয়াজ্জেম হোসেন বাবুল।

 

সন্মাননা প্রদান অনুষ্ঠানে বিভাগীয় ও জেলা পর্যায়ের কর্মকর্তা, স্থানীয় জনপ্রতিনিধি, বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতাকর্মী ছাড়াও সাংস্কৃতি মনা নারী পুরুষ উপস্থিত ছিলেন। পরে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়। জেলা শিল্পকলা একাডেমির উদ্যোগে জেলা শিল্পকলা ২০১৮ ও ২০১৯ বছরে ৫জন করে দশজনকে এ সম্মাননা প্রদান করা হচ্ছে।

২০১৮ সালের জন্য সম্মাননা দেওয়া হয় নিজাম মল্লিক নিজু (নাট্যকলা), মোঃ আমজাদ হোসেন (ক›ঠশিল্পী), সাইফুল ইসলাম দুদু (নাট্যকলা), সারোয়ার জাহান আবৃতি( উপস্থাপনা), একেএম হাসিম উদ্দিন (লোকসংস্কৃতি ও ঝিলিক নাট্য সংস্থা (আঞ্চলিক সৃজনশীল সংগঠন) এবং ২০১৯ সালের জন্য সম্মাননা দেওয়া হয় বাউল সুনীল কর্মকার (কণ্ঠশিল্পী), জয়নাল আবেদীন (নৃত্যকলা), আনোয়ারা সুলতানা (আবৃতি) ও সন্দীপন সাংস্কৃতিক সংস্থা (আঞ্চলিক সৃজনশীল সংগঠন)।

HostGator Web Hosting