| |

সর্বশেষঃ

শোয়েবের ‘পাকিস্তান জিন্দাবাদের’ জবাব দিলেন সানিয়া

আপডেটঃ ৪:২৭ অপরাহ্ণ | মার্চ ০৩, ২০১৯

স্পোর্টস ডেস্ক : ভারত-পাকিস্থানের উত্তাপের মধ্যেও নিজ নিজ দেশের পাশে সবসময় থাকেন শোয়েব-সানিয়া জুটি। সম্প্রতি ভারত-পাকিস্তানের উত্তেজনার মূহুর্তেও নিজ নিজ দেশের পক্ষে থেকেছেন এই দম্পতি। ভারতীয় বিমান বাহিনীর উইং কমান্ডার অভিনন্দন দেশর ফেরার আগে তাকে হিরো বলে সম্বোধন করলেন সানিয়া। আর অভিনন্দন পাকিস্তানের মাটিতে আটক থাকাকালীন সানিয়ার স্বামী শোয়েব ‘পাকিস্তান জিন্দাবাদ’ লিখে টুইট করেছিলেন।

পুলওয়ামা হামলা ঘটনার ১২ দিন পর ভারতীয় বিমান বাহিনীর ১২টি যুদ্ধ বিমান মিরাজ-২০০০ নিয়ে নিয়ন্ত্রণরেখা পেরিয়ে পাকিস্তানের ৮০ কিলোমিটার অভ্যন্তরে গিয়ে বালাকোটে জইশ-ই মহম্মদের জঙ্গি ক্যাম্প গুড়িয়ে দেয় ভারত। বুধবার ভারতের হামলার পালটা জবাব দেয় পাকিস্তান। বুধবার এফ-১৬ যুদ্ধ বিমান নিয়ে জম্মু-কাশ্মীরের পুঞ্চ সেক্টরে ভারতের আকাশে অনুপ্রবেশের চেষ্টা করে পাকিস্তানের যুদ্ধবিমান। এই ঘটনার পর অবশ্য পাকিস্তান জিন্দাবদ বলে টুইট করেছিলেন পাক ক্রিকেটার তথা সানিয়ার স্বামী শোয়েব মালিক।

কিন্তু সতর্ক থাকা ভারতীয় বিমান বাহিনীর তাড়া খেয়ে ফিরে যায় পাক বিমান বাহিনীর যুদ্ধবিমান। তবে ফেরার সময় ভারতীয় বিমান বাহিনীর মিগ-২১ পাকিস্তানের একটি এফ-১৬ যুদ্ধবিমানকে গুলি করে নামায়। কিন্তু সেটি ভেঙে পড়ে পাকিস্তানের মাটিতে। পাক যুদ্ধবিমানকে তাড়া করতে গিয়ে দুর্ঘটনার কবলে পড়ে ভারতের একটি মিগ-২১। পাকিস্তানের মাটিতে ভেঙে পড়ে মিগ-২১ যুদ্ধবিমানটি। কিন্তু ভেঙে পড়ার মুর্হূতে প্যারাসুটে করে পাকিস্তানের মাটিতে অবতরণ করেন মিগ-২১ যুদ্ধবিমানের উইং কমান্ডার অভিনন্দন বর্তমান। বৃহস্পতিবার শান্তি বার্তা দিয়ে পাক সংসদে দাঁড়িয়ে ভারতীয় বিমান বাহিনীর সদস্য অভিনন্দনকে শুক্রবার ভারতের তুলে দেওয়ার কথা ঘোষণা করেন পাক প্রধানমন্ত্রী ইমরান খান।

আরোও পড়ুন...

HostGator Web Hosting