| |

সর্বশেষঃ

বঙ্গবন্ধু স্যাটেলাইটের সুবিধা নিচ্ছে ৪ টেলিভিশন : ডাক ও টেলিযোগাযোগমন্ত্রী

আপডেটঃ ৭:৩৭ অপরাহ্ণ | মার্চ ০৮, ২০১৯

নিজস্ব প্রতিবেদক : ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী মোস্তাফা জব্বার বলেন, বর্তমানে বাংলাদেশের বিটিভিসহ ৪টি টেলিভিশন চ্যানেল বঙ্গবন্ধু-১ স্যাটেলাইটের সুবিধা গ্রহন করছে।

তিনি বলেন, বিটিভি, বিটিভি ওয়ার্ল্ড, সংসদ টেলিভিশন ও বেসরকারি সময় টেলিভিশন বঙ্গবন্ধু স্যাটেলাইটের সুবিধা গ্রহণ করছে।

সকালে জেলার গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া বীর মুক্তিযোদ্ধা ফকির আব্দুল জব্বার গালর্স স্কুল এন্ড কলেজের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য কালে একথা বলেন।

তিনি বলেন, টেলিভিশন চ্যানেল পরিচালনার জন্য দেশের প্রায় ৪হাজার ডলার ব্যায় হচ্ছে যার সম্পূর্ন অংশ বিদেশে চলে যাচ্ছে। এ মাসের মধ্যে সবকয়টি চ্যানেল বঙ্গবন্ধু-১ স্যাটেলাইটের সুবিধা গ্রহণ করলে এই বিপুল পরিমান অর্থ সাশ্রয় হবে।

শিক্ষাব্যবস্থা আধুনিকায়নের কথা জানিয়ে মন্ত্রী বলেন, শেখ হাসিনার প্রতিশ্রুতি অনুযায়ী বর্তমান সরকারের মেয়াদেই প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠানে কম্পিউটার ল্যাব ও মাল্টিমিডিয়া ক্লাসরুমের ব্যবস্থা করা হবে।

বীর মুক্তিযোদ্ধা ফকির আব্দুল জব্বার গালর্স স্কুল এন্ড কলেজের চেয়ারম্যান ও জেলা পরিষদের চেয়ারম্যান ফকির আব্দুল জব্বারের সভাপতিত্বে অনুষ্ঠানে বিজয় ডিজিটাল কোম্পানীর সিইও জেসমিন আক্তার জুই, জেলা প্রশাসক মোঃ শওকত আলী, রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য কাজী কেরামত আলী, অতিরিক্ত পুলিশ সুপার মোঃ রাকিব খান, গোয়ালন্দ উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ নুরুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।

HostGator Web Hosting