| |

সর্বশেষঃ

নেত্রকোনায় স্ত্রী হত্যার দায়ে স্বামীর মৃত্যুদণ্ড

আপডেটঃ ২:২২ অপরাহ্ণ | মার্চ ১৩, ২০১৯

নেত্রকোনা প্রতিনিধি : নেত্রকোনার পূর্বধলায় স্ত্রী লাভলী আক্তারকে হত্যার দায়ে স্বামী ফারুক মিয়াকে মৃত্যুদণ্ড দিয়েছেন আদালত। আজ বুধবার দুপুরে নেত্রকোনা জেলা ও দায়রা জজ আদালতের বিচারক কে এম রাশেদুজ্জামান রাজা এ রায় দেন। একই মামলায় শাশুড়িকে খালাস প্রদান করা হয়।

দণ্ডপ্রাপ্ত ফারুক পূর্বধলা উপজেলার আগিয়া ইউনিয়নের দক্ষিণ তালডোয়ার গ্রামের মৃত তোফাজ্জল হোসেনের ছেলে। তবে তিনি পলাতক রয়েছেন বলে জানা গেছে।

মামলার বিবরণে বলা হয়, পারিবারিক কলহের জের ধরে বিয়ের কয়েক মাসের মধ্যেই ২০০৯ সনের ১ সেপ্টেম্বর ভোর রাতে ফারুক মিয়া শ্বাসরোধ করে তার স্ত্রী লাভলী আক্তারকে হত্যা করে। রাতেই লাশ ঘরের আড়ায় ঝুলিয়ে আত্মহত্যা বলে চালানোর চেষ্টা করে। পরের দিন সকালে লাভলীর বাবা জয়নাল আবেদীন খবর পেয়ে পুলিশ নিয়ে লাশ উদ্ধার করেন। এ ঘটনায় ফারুক ও তার মা-সহ মোট ৫ জনকে আসামি করে লাভলীর বাবা বাদী হয়ে ২ সেপ্টেম্বর পূর্বধলা থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

পুলিশ ফারুক মিয়া ও তার মাকে আসামি করে ২০১২ সনের ৩১ জুলাই আদালতে চূড়ান্ত চার্জশীট দাখিল করে। মোট ৯ জন স্বাক্ষীর স্বাক্ষ্যগ্রহণ শেষে ফারুক মিয়ার অনুপস্থিতিতে আদালত এ রায় দেন।

HostGator Web Hosting