| |

সর্বশেষঃ

মক্কায় এসেছি ওমরাহ করার জন্য : স্পর্শীয়া

আপডেটঃ ২:৪৩ অপরাহ্ণ | মার্চ ২৩, ২০১৯

বিনোদন ডেস্ক : মডেল ও অভিনেত্রী অর্চিতা স্পর্শীয়া এখন আছেন সৌদি আরবে। সঙ্গে আছেন তাঁর মা। সেখানে ওমরাহ করছেন মা ও মেয়ে। এ বিষয়ে তার ফেসবুক আইডিতে একটি স্ট্যাটাস দিয়েছেন।

সেখানে তিনি লেখেন, মা’র স্বপ্ন, ইচ্ছা পূরন করতে মা’র সাথে ওমরাহ এ মক্কায় আছি এক সপ্তাহ হলো। যারা জানেনা তারা বলছে আমি দুবাইতে কোন অসৎ কাজে আছি। যারা জানে তারা আমার ওমরাহ করা নিয়ে মজা নিচ্ছে। কয়েকজন বলছে এটা সিনেমার প্রচারনা ফাঁকি দেয়ার অজুহাত।

ফিরে আসার পর খোলামেলা পোশাক পরলে বা ছবি দিলে (যা দিব) অনেক স্বল্পগ্যাণী মানুষ দোযখের আগুনে পুরাবে। সামনে পূজায় কলাবাগান – ধানমন্ডি পূজা আয়োজনে প্রতি বছরের মত সামিল থাকলে আবারও সবার কৌতুহল আর গবেষণা শুরু হবে স্পর্শীয়া হিন্দু না মুসলিম? এবার তো সবাই জানলো মা মুসলিম। তাহলে কি বাপ হিন্দু? …আরো কত কি!

আমি ব্যাস খুশি যে নিজের পায়ে, মা’র হাত ধরে ওমরাহ সম্পুর্ণ করতে পেরেছি। (সেটার জন্য মা কে ধন্যবাদ কারন আমাকে সে নিয়ে এসেছে) সৃষ্টিকর্তার কাছে দোয়া চাই যেন আপনাদের মন এবং মানুষিকতায় পরিচ্ছন্নতা আসে। আমিন।

বিজ্ঞাপনের মডেল, মিউজিক ভিডিও টিভি নাটক অভিনয় করে দর্শকপ্রিয় হয়েছেন স্পর্শীয়া বহু আগেই। এখন অভিনয় করছেন চলচ্চিত্রে। তাঁর অভিনীত ‘ইতি, তোমারই ঢাকা’ ছবিটি ভালো প্রশংসিত হয়েছে। মুক্তির অপেক্ষায় রয়েছে তাঁর আরও বেশ কিছু চলচ্চিত্র। এর মধ্যে উল্লেখযোগ্য ছবিগুলো হলো নিয়ামুল মুক্তা পরিচালিত ‘কাঠবিড়ালী’, অনন্য মামুনের ‘আবার বসন্ত’, ‘বন্ধন’ এবং নুরুল আলম আতিকের ‘মানুষের বাগান’ ইত্যাদি।

HostGator Web Hosting