| |

সর্বশেষঃ

বঙ্গবন্ধু গোল্ডকাপে চ্যাম্পিয়ন সিলেট : বঙ্গমাতায় চ্যাম্পিয়ন ময়মনসিংহ

আপডেটঃ ৮:৩৯ অপরাহ্ণ | এপ্রিল ০৪, ২০১৯

ঢাকা প্রতিনিধি, ময়মনসিংহ প্রতিদিন ডটকম : দেশব্যাপী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের নিয়ে আয়োজিত বঙ্গবন্ধু ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেসা মুজিব গোল্ডকাপের ফাইনাল অনুষ্ঠিত হয়েছে বৃহস্পতিবার। বঙ্গবন্ধু গোল্ডকাপে চ্যাম্পিয়ন হয়েছে সিলেটের হরিপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় ও বঙ্গমাতা গোল্ডকাপে চ্যাম্পিয়ন হয়েছে ময়মনসিংহের পাঁচরুখী সরকারি প্রাথমিক বিদ্যালয়। বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে দুটি টুর্নামেন্টেরই ফাইনাল অনুষ্ঠিত হয়।

বিকেলে দেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা মাঠে উপস্থিত থেকে বিজয়ীদের মধ্যে পুরস্কার তুলে দেন। দুপুরে বঙ্গবন্ধু গোল্ডকাপের নবম আসরের ফাইনালে নীলফামারীর দক্ষিণ কানিয়ালখাতা সরকারি প্রাথমিক বিদ্যালয়কে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে সিলেটের হরিপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়।

আর বিকেলে বঙ্গমাতা গোল্ডকাপের অষ্টম আসরের ফাইনালে লালমনিরহাটের টেপুরগাড়ি বিকে সরকারি প্রাথমিক বিদ্যালয়কে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে ময়মনসিংহের পাঁচরুখী সরকারি প্রাথমিক বিদ্যালয়। প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন দলকে তিন লাখ, রানার্সআপ দলকে দুই লাখ ও তৃতীয় স্থান অর্জনকারী দলকে এক লাখ টাকা করে প্রাইজমানি ও ট্রফি দেয়া হয়।

এসময় টুর্নামেন্টে ব্যক্তিগত সেরাদের হাতেও অর্থ ও ট্রফি তুলে দেন প্রধানমন্ত্রী। প্রধানমন্ত্রী তার বাণীতে বলেন, বর্তমান সরকার দেশের সব ছাত্র-ছাত্রীর মেধা বিকাশ, শারীরিক ও মানসিক বিকাশের জন্য পড়াশোনার পাশাপাশি খেলাধুলা ও সাংস্কৃতিক কর্মকাণ্ডে অংশগ্রহণের প্রতি গুরুত্ব দিচ্ছে।

HostGator Web Hosting