| |

সর্বশেষঃ

ময়মনসিংহে জাতীয় ভারোত্তোলন প্রতিযোগিতার উদ্বোধন করলেন সমাজকল্যাণ প্রতিমন্ত্রী শরীফ আহমেদ

আপডেটঃ ৮:৩৯ অপরাহ্ণ | এপ্রিল ০৪, ২০১৯

স্টাফ রিপোর্টার, ময়মনসিংহ প্রতিদিন ডটকম : ময়মনসিংহে জাতীয় ভারোত্তোলন প্রতিযোগিতা ২০১৯ (৩৬তম পুরুষ সিনিয়র এবং ১৩ তম মহিলা সিনিয়র) শুরু হয়েছে।
বৃহস্পতিবার ময়মনসিংহ শহরের শিল্পাচার্য জয়নুল আবেদীন পার্কে এ প্রতিযোগিতার উদ্বোধন করেন সমাজকল্যাণ প্রতিমন্ত্রী শরীফ আহমেদ। বাংলাদেশ ভারোত্তোলন ফেডারেশন এর ব্যবস্থাপনায় এবং জেলা ক্রীড়ার সংস্থার আয়োজনে এ প্রতিযোগিতা অনুষ্টিত হয়।

উদ্বোধনী অনুষ্ঠান ও প্রতিযোগিতা চলাকালে উপস্থিত ছিলেন বাংলাদেশ ভারোত্তোলন ফেডারেশন এর সাধারণ সম্পাদক ও বিজিবি পরিচালক লে. কর্ণেল মো: নজরুল ইসলাম, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) শেখ মোহাম্মদ বেলায়েত হোসেন, ভারোত্তোলন ফেডারেশনের সহ সভাপতি মহিউদ্দিন আহম্মেদ প্রমুখ। আগামী ৬ এপ্রিল প্রতিযোগিতা সমাপ্ত হবে।

প্রতিযোগিতায় মোট ২১টি দল অংশ নিচ্ছে। এরা হলো এরশাদ নগর শরীর চর্চা ও ভারোত্তোলন ক্লাব, ঢাকা আরামবাগ ক্লাব, ঢাকা জেলা ক্রীড়া সংস্থা, গাজীপুর জেলা ক্রীড়া সংস্থা, কিশোরগঞ্জ জেলা ক্রীড়া সংস্থা, দিনাজপুর জেলা ক্রীড়া সংস্থা, চাপাইনবাবগঞ্জ ভারোত্তোলন ক্লাব, নৈহাটি স্পোটিং ক্লাব, বিল্ডার্স জিম মিরপুর ঢাকা, লালবাগ বডি বিল্ডিং ক্লাব, রাজশাহীর উচ্ছ্বাস যুব সংঘ, কুষ্টিয়া জিমনাস্টিক ক্ল্বা, বাংলাদেশ সেনাবাহিনী, ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্স, বাংলাদেশ জেল, বাংলাদেশ আনসার, বর্ডার গার্ড বাংলাদেশ, বিজেএমসি, কুষ্টিয়া বৈদ্যনাথ দত্ত জিনাসিয়াম ও নড়াইল জেলা ক্রীড়া সংস্থা।

প্রতিযোগিতায় পুরুষ খেলোয়াড় ১০২ জন এবং মহিলা খেলোয়াড় ৩৬ জন অংশ নিচ্ছে। প্রতিযোগিতা শুরু হওয়ার পর বিপুল সংখ্যাক দর্শক এ প্রতিযোগিতা উপভোগ করেন।

HostGator Web Hosting