| |

সর্বশেষঃ

গৌরীপুরে ডিবি পুলিশ পরিচয়ে ছিনতাই গ্রেফতার-২

আপডেটঃ ৯:২৮ অপরাহ্ণ | এপ্রিল ০৭, ২০১৯

শামীম খান, গৌরীপুর ময়মনসিংহ প্রতিদিন ডটকম : ময়মনসিংহের গৌরীপুর রেল স্টেশনে ডিবি পুলিশ সেজে ট্রেনযাত্রীর নিকট থেকে ছিনতাইকালে বাদশা (২২) নামে ভূয়া ডিবি পুলিশ ও তার সোর্স বিপ্লব (১৮) নামে দুই যুবককে গ্রেফতার করেছে গৌরীপুর রেলওয়ে জিআরপি ফাঁড়ির পুলিশ। রবিবার (৭ এপ্রিল) বিকেল পৌনে ৪টায় তাদেরকে আটক করা হয়।

গ্রেফতারকৃত ডিবি পুলিশ পরিচয় দানকারী যুবক বাদশা রাজধানীর কেরানীগঞ্জ থানার ছোট কুশিয়ারভাগ গ্রামের জিয়াউর রহমানের ছেলে এবং ডিবির সোর্স পরিচয় দানকারী বিপ্লব ময়মনসিংহের গৌরীপুর উপজেলার পৌর এলাকার আব্দুল হাইয়ের ছেলে বলে পুলিশের কাছে পরিচয় দিয়েছে।

নেত্রকোনা জেলার দূর্গাপুর উপজেলার শংকরপুর গ্রামের ট্রেনযাত্রী আলমগীর হোসেন (৩৫) জানান, ঘটনার সময় বাড়িতে যাবার উদ্দেশ্যে ট্রেনের অপেক্ষায় তিনিসহ আরো দুই ট্রেন যাত্রী গৌরীপুর রেল স্টেশনে বসে ছিলেন। এসময় উল্লেখিত দুই যুবকের একজন ডিবি পুলিশ ও অন্য একজন ডিবির সোর্স পরিচয় দিয়ে জোরপূর্বক তাদের দেহ তল্লাসী করে। এতে বাঁধা দিলে তাদেরকে মারধর করে সঙ্গে থাকা নগদ টাকা ও মোবাইল সেট ছিনিয়ে নেয় ওই দুই যুবক। এসময় স্থানীয় আব্দুল হাই নামে এক ব্যক্তিসহ অন্যান্য লোকজন তাদেরকে উদ্ধার করে প্রতারক দুই যুবককে রেলওয়ে পুলিশ ফাঁড়িতে সোপর্দ করে।

গৌরীপুর রেলওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ উবায়েদ ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে জানান, আটককৃত দুই প্রতারক ও ছিনতাইকারী যুবককে গৌরীপুর থানার পুলিশের নিকট হস্তান্তর করা হয়েছে।

HostGator Web Hosting