| |

সর্বশেষঃ

বুবলীকে নিয়ে ইস্তাম্বুলে যাচ্ছেন শাকিব

আপডেটঃ ১২:২০ অপরাহ্ণ | এপ্রিল ০৯, ২০১৯

বিনোদন ডেস্ক : বুবলী ও শাকিব খানশবনম বুবলীকে নিয়ে দিন দশেকের জন্য তুরস্কের বিখ্যাত শহর ইস্তাম্বুলে পাড়ি দিচ্ছেন কিং খান শাকিব। কারণটা এ নায়কের প্রযোজিত চলচ্চিত্র ‘পাসওয়ার্ড’। সেখানে ছবিটির তিনটি গানের দৃশ্যধারণ হবে।

শুধু শাকিব-বুবলীই নন, পরিচালক ও পুরো শুটিং ইউনিট সঙ্গে যাচ্ছে তাদের। বিষয়টি নিয়ে শাকিব খান বাংলা ট্রিবিউনকে বলেন, ‘‘শুধু তুরস্ক নয়, ইউরোপের আরও কয়েকটি দেশে শুটিংয়ের প্ল্যান আমাদের। বিশাল বাজেটের ছবি ‘পাসওয়ার্ড’ তাই আমরা পুরো ইউনিট নিয়ে সেখানে যাব, যেন শুটিংয়ে কমতি না থাকে।’’
‘পাসওয়ার্ড’ ছবির সহ প্রযোজক মো. ইকবাল জানালেন, শুটিংয়ের তারিখ নির্ধারণ করা হয়েছে। আগামী ২২ এপ্রিল তুরস্কে যাবে ইউনিট। সেখানে ৯ থেকে ১০ দিনের মধ্যে তিনটি গানের দৃশ্যধারণ করা হবে।
উল্লেখ্য, গত ১ মার্চ থেকে শুরু হয়েছে চলচ্চিত্রটির শুটিং। ছবির কেন্দ্রীয় চরিত্রগুলোতে থাকছেন শাকিব খান, বুবলী, ইমন ও অমিত হাসান। এটি পরিচালনা করছেন মালেক আফসারী। ছবিটি আসছে রোজার ঈদে মুক্তি পাবে।
এদিকে, ঈদে শাকিব খানের আরও একটি চলচ্চিত্র মুক্তি পাবে। ‘শাহেনশাহ’ নামের এ ছবিতে তার বিপরীতে আছেন নুসরাত ফারিয়া ও রোদেলা জান্নাত। ছবিটি পরিচালনা করছেন শামিম হোসেন রনী। শোনা যাচ্ছে, ছবিটি কোরবানির ঈদে মুক্তি পাবে।

HostGator Web Hosting