| |

সর্বশেষঃ

শেরপুরে বর্ণাঢ্য আয়োজনে বর্ষবরণ

আপডেটঃ ১১:৫১ অপরাহ্ণ | এপ্রিল ১৪, ২০১৯

শেরপুর প্রতিনিধি : ‘মুছে যাক গ্লানি, ঘুচে যাক জরা, অগ্নিস্নানে শুচি হোক ধরা’ এ প্রার্থনার মধ্যদিয়ে শেরপুরে বর্ণাঢ্য আয়োজনে নতুন বছরকে বরণ করা হয়েছে। রবিবার (১৪ এপ্রিল) প্রথম প্রহরে সকাল সাড়ে ৬টায় শেরপুর ডিসি উদ্যানে সাংস্কৃতিক অনুষ্ঠানের মাধ্যমে কর্মসূচি শুরু হয়। অনাচারের বিরুদ্ধে মানুষের মনে শুভবোধ জাগাতে সেখানে গাওয়া হয় গান।

সকাল ৮টায় মঙ্গল শোভাযাত্রার আয়োজন করে শেরপুর জেলা প্রশাসন। ডিসি উদ্যানে থেকে বর্ণাঢ্য শোভাযাত্রা বের হয়ে শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে জেলা প্রশাসকের কার্যালয়ে এসে শেষ হয় এই শোভাযাত্রা।

মঙ্গল শোভাযাত্রায় জেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান, রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের সদস্যরা অংশ নেন। শোভাযাত্রায় জাতীয় সংসদের হুইপ ও স্থানীয় সংসদ সদস্য আতিউর রহমান আতিক, জেলা প্রশাসক বেগম আনার কলি মাহবুব, পুলিশ সুপার কাজী আশরাফুল আজিমসহ বিভিন্ন দফতরের প্রধান এবং গণমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন।

এ সময় গ্রামীণ ঐতিহ্যবাহী নানা জিনিসের মুখোশ পরে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থী ও সামাজিক-সাংস্কৃতিক সংগঠনের শিশু-কিশোররা বাদ্য-বাজনাসহ শোভাযাত্রায় অংশ নেন। এছাড়া জেলা শহর ও প্রতিটি উপজেলাতে দিনব্যাপী বিভিন্ন অনুষ্ঠানের আয়োজন করা হয়।

HostGator Web Hosting