| |

সর্বশেষঃ

ময়মনসিংহে ডিবি’র অভিযানে অটো চোর ও মাদক ব্যবসায়ীসহ গ্রেফতার ৮

আপডেটঃ ৮:১৪ অপরাহ্ণ | এপ্রিল ১৫, ২০১৯

মোঃ রাসেল হোসনে, ময়মনসিংহ প্রতিদিন ডটকম : ময়মনসিংহ জেলা গোয়েন্দু পুলিশের (ডিবি) পৃথক অভিযানে ব্যাটারী চালিত ইজিবাইক (অটো) চোর সিন্ডিকেটের ৫ সদস্য ও মাদক ব্যবসায়ীসহ ৮জনকে গ্রেফতার করা হয়েছে। এ সময় ৫টি চোরাই ইজবাইক ও ২৫৫ পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়েছে। গ্রেফতারকৃত চোরদলের সদস্যরা হলো, শাহাজাহান মিয়া, আলম মিয়া, বিল্লাল হোসেন, দ্বীন ইসলাম ও অজয় চন্দ্র দেবনাথ এবং মাদক ব্যবাসীয়রা হলো ফুলবাড়িয়ার সাহেল রানা, শরিফুল ইসলাম ও মোঃ সালেক। গ্রেফতারকৃতদের নামে পৃথম মামলা হয়েছে। তাদেরকে সোমবার আদালতে পাঠানো হয়েছে।


ডিবি পুলিশের ওসি শাহ কামাল আকন্দ জানান, মাদকের বিরুদ্ধে জেলা পুলিশ জিরো টলারেন্সনীতিতে পুলিশ সুপারের নির্দেশে নিয়মিত মাদক বিরোধী অভিযান করে আসছে ডিবি পুলিশ। ওসি শাহ কামাল আকন্দের পরিকল্পনা ও নির্দেশনায় ডিবির এসআই আনোয়ার হোসেন ও এসআই নাজিম উদ্দিন সংগীয় অফিসার ফোর্সসহ বিশেষ অভিযান পরিচালনা করে চরকালীবাড়ী এলাকা থেকে ব্যাটারী চালিত ইজিবাইক চোরদলের শাহাজাহান মিয়া, আলম মিয়া, বিল্লাল হোসেন, দ্বীন ইসলাম ও অজয় চন্দ্র দেবনাথকে গ্রেফতার করে।

এ সময় তাদের কাছ থেকে ৫টি চোরাই ইজিবাইক উদ্ধার করা হয়। এসআই নাজিম উদ্দিন বলেন, ডিবি পুলিশের কাছে খবর রয়েছে একাধিক চোরচক্র শহরের বিভিন্ন এলাকা থেকে ব্যাটারী চালিত ইজিবাইক চুরি করে বিভিন্নস্থানে বিক্রি করে আসছে। আমির নামের এক গডফাদারের নেতৃত্বে ও সহযোগীতায় শহরের বলাশপুরের আলম ও অজয় নামের দুই চোরের নেতৃত্বে বিভিন্নস্থান থেকে ইজিবাইক চুরি করে বিভিন্ন স্থানে বিক্রি করছে। রবিবার এ চোরচকের আলমকে গ্রেফতার করা হলে তার দেখানো মতে, দক্ষিণ চরকালীবাড়ি থেকে ৫টি অটো উদ্ধার করে পুলিশ। পরে আলমের সহায়তায় চোরচক্রের সদস্য শাহাজাহান মিয়া, বিল্লাল হোসেন, দ্বীন ইসলাম ও অজয় চন্দ্র দেবনাথকে গ্রেফতার করে পুলিশ।


অপরদিকে এসআইমনিরুজ্জামান ফুলবাড়িয়ায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করে ২৫৫ পিস ইয়াবা ট্যাবলেট সহ মাদক ব্যবসায়ী সোহেল রানা, শরিফুল ইসলাম ও মোঃ সালেককে গ্রেফতার করে। তাদের বিরুদ্ধে পৃথক মামলা হয়েছে। সোমবার তাদেরকে আদালতে পাঠানো হয়েছে।

HostGator Web Hosting