| |

সর্বশেষঃ

জেলা পর্যায় থেকে বঙ্গবন্ধুর স্মৃতি সংগ্রহ করবে আ’লীগ

আপডেটঃ ৩:৫৩ অপরাহ্ণ | এপ্রিল ২০, ২০১৯


নিজস্ব প্রতিবেদক : জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উদযাপন উপলক্ষে প্রতিটি জেলায় কমিটি করবে আওয়ামী লীগ।

জেলা পর্যায়ে বঙ্গবন্ধুর স্মৃতিবিজড়িত কোনো কাজ, তথ্য, ছবি থাকলে তা সংগ্রহ করা হবে। বঙ্গবন্ধুর হাতে লেখা কোন চিঠি থাকলে সংগ্রহ করা হবে ।

আওয়ামী লীগ সভাপতির ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ে সম্পাদকমণ্ডলীর সভা শেষে আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ এসব কথা বলেন।

তিনি বলেন, আওয়ামী লীগকে তৃণমূল থেকে শক্তিশালী করে ঢেলে সাজানো হবে। এজন্য সাংগঠনিক সম্পাদকদের সাথে আলোচনা হয়েছে এবং তাদের কার্যক্রম দ্রুত শুরু করার নির্দেশনা দেওয়া হয়েছে।

তৃণমূলের ডাটাবেজ করবে আওয়ামী লীগ। এই লক্ষ্যে তৃণমূল থেকে কমিটির তথ্য চাওয়া হবে, যোগ করেন হানিফ।

খালেদা জিয়ার প্যারোলে মুক্তি নিয়ে আওয়ামী লীগের আলাদা কোনো ভাবনা নেই দাবি করে তিনি বলেন, সাংবাদিকদের প্রশ্নের জবাবে স্বরাষ্ট্রমন্ত্রী বলেছিলেন, বিএনপি প্যারোলের আবেদন করলে বিবেচনা করা হবে। এ বিষয়ে বিএনপির আগ্রহ দেখা না গেলেও সাংবাদিকদের আগ্রহ বেশি মনে হয়।

সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, ডা. দীপু মনি, আব্দুর রহমান, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, বিএম মোজাম্মেল হক, মেজবাহ উদ্দিন সিরাজ, দপ্তর সম্পাদক আবদুস সোবহান গোলাপ, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার আব্দুস সবুর, শিল্প বাণিজ্য বিষয়ক সম্পাদক আব্দুস সাত্তার, তথ্য ও গবেষণা সম্পাদক অ্যাডভোকেট আফজাল হোসেন, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক ফরিদুন্নাহার লাইলী, কেন্দ্রীয় সদস্য ইকবাল হোসেন অপু এমপি, আনোয়ার হোসেন, এ বি এম রিয়াজুল কবির কাওসার প্রমুখ।

HostGator Web Hosting