| |

সর্বশেষঃ

  • মুজিব বর্ষ

মৌসুমীর অনুষ্ঠানে অতিথি শাকিব

আপডেটঃ ৩:২৭ অপরাহ্ণ | এপ্রিল ৩০, ২০১৯

বিনোদন প্রতিবেদক : বাংলা চলচ্চিত্রের দুই সময়ের দুই মহাতারকা চিত্রনায়িকা মৌসুমী ও নায়ক শাকিব খান। একাধিক ছবিতে তারা একসঙ্গে কাজ করেছেন। তবে নায়ক-নায়িকা হিসেবে নয়, সেসব ছবিতে বয়সে বড় মৌসুমীকে দেখা গেছে শাকিবের বড় বোনের চরিত্রে। এবার মৌসুমীর উপস্থাপনায় একটি অনুষ্ঠানে অতিথি হয়ে আসছেন ছোট ভাই শাকিব।

অনুষ্ঠানটির নাম ‘বায়োগ্রাফি অব শাকিব খান’। নামই বলে দিচ্ছে অনুষ্ঠানে থাকবে সুপারহিট এই নায়কের অভিনয় জীবনের নানা বিষয় ও ঘটনা। সেখানে একটার পর একটা প্রশ্ন করবেন উপস্থাপিকা মৌসুমী, উত্তর দিবেন শাকিব খান। যার মধ্যে থাকবে নায়কের চলচ্চিত্রে আগমন, ক্যারিয়ারের মোড় ঘোরা, প্রযোজনা প্রতিষ্ঠান গড়ে তোলা ও ভবিষ্যত পরিকল্পনাসহ নানা বিষয়।

অনুষ্ঠানের নাম ‘বায়োগ্রাফি অব শাকিব খান’ হলেও সেখানে তার নতুন ছবি ‘পাসওয়ার্ড’-এর দুই সহশিল্পী চিত্রনায়িকা শবনম বুবলী ও চিত্রনায়ক ইমনও উপস্থিত থাকবেন। আরও থাকবেন ছবির পরিচালক মালেক আফসারী। অনুষ্ঠানটি গ্রন্থনা, পরিকল্পনা ও প্রযোজনা করবেন আফতাব বিন তমিজ।

আসছে ঈদুল ফিতরে মুক্তি পাবে শাকিব ও বুবলী অভিনীত ‘পাসওয়ার্ড’। শাকিব গণমাধ্যমকে জানালেন, এই ছবির প্রচারণার অংশ হিসেইে নির্মিত হয়েছে মৌসুমীর উপস্থাপনায় ‘বায়োগ্রাফি অব শাকিব খান’। রোজার মধ্যে ছবি মুক্তির আগে এটিএন বাংলাসহ আরও কয়েকটি টিভি চ্যানেলে অনুষ্ঠানটি প্রচার হবে বলে তিনি জানান।

HostGator Web Hosting