| |

সর্বশেষঃ

  • মুজিব বর্ষ

আইসিসিকে জানিয়েই জার্সি পরিবর্তন করবে বাংলাদেশ

আপডেটঃ ৩:৫১ অপরাহ্ণ | এপ্রিল ৩০, ২০১৯

স্পোর্টস ডেস্ক : সোমবার (২৯ এপ্রিল) উন্মোচন করা হয়েছে ইংল্যান্ড ও ওয়েলস বিশ্বকাপের জন্য বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের জার্সি। কিন্তু এই জার্সি নিয়ে হতাশা প্রকাশ করেছেন টাইগার সমর্থকদের বড় একটা অংশ। সামাজিক যোগাযোগের মাধ্যমেও শুরু হয়েছে তীব্র সমালোচনা।

কেউ কেউ বলছেন, এই জার্সির সঙ্গে আয়ারল্যান্ড ও পাকিস্তানের জার্সির মিল আছে। বিশ্বকাপে বাংলাদেশের জার্সির রং গাঢ় এবং হালকা সবুজ। পুরো জার্সিতে কোথাও লাল রং নেই। আর এতেই ক্ষেপেছেন সমর্থকরা। অনেকে এই জার্সির সঙ্গে তুলনা করছেন আয়ারল্যান্ড আর পাকিস্তানের জার্সির। ফেসবুকে অনেকে অনেক রকম মন্তব্য করছেন।

(বিসিবি)। মঙ্গলবার (৩০ এপ্রিল) বাংলানিউজিকে বিসিবির প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী সুজন বলেন, ‘বাংলাদেশ দলের জার্সি পরিবর্তন করা হবে। কোনো দলের পার্টিসিপেটিং জার্সির স্যাম্পল আগে আইসিসিকে পাঠিয়ে এনডোর্সমেন্ট নিয়ে নেয়া হয়। যেহেতু বাংলাদেশ দলের জার্সি আংশিক পরিবর্তন করার সিদ্ধান্ত নেয়া হয়েছে সেহেতু আগে আইসিসিকে জানাতে হবে। তবে বিয়য়টি প্রক্রিয়াধীন রয়েছে।’

বর্তমান বিশ্বকাপ জার্সিটি বাংলাদেশের খেলোয়াড়দের জন্য কয়েক সেট বানানো হয়েছে। সারা দেশেও ছড়িয়ে গেছে। বিশ্বকাপ উপলক্ষ্যে বিসিবি জার্সি বিক্রির উদ্যোগ নিয়েছে তাই বিসিবিকে সমালাচনায় পড়ে বাধ্য হয়েই আবারও নতুন করে জার্সি বানাতে হচ্ছে।

HostGator Web Hosting