| |

সর্বশেষঃ

গৌরীপুরে অগ্নিকান্ডে বিএনপি নেতার বাসা পুড়ে ছাঁই

আপডেটঃ 9:06 pm | April 30, 2019

শামীম খান, ময়মনসিংহ প্রতিদিন ডটকম : ময়মনসিংহের গৌরীপুরে প্রবীন বিএনপি নেতা মোঃ কোয়াছম উদ্দিনের দুটি বাসা ও সম্পূর্ণ মালামাল আগুনে পুড়ে প্রায় ২৫ লক্ষ টাকার ক্ষতি হয়েছে। রবিবার (২৮ এপ্রিল) দিনগত রাত ৩ টার দিকে গৌরীপুর পৌর শহরের নতুর বাজার এলাকায় এ ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনাটি ঘটে। খবর পেয়ে ঈশ্বরগঞ্জ উপজেলা ফায়ার সার্ভিস টিমের সদস্যরা ও স্থানীয় লোকজন প্রায় এক ঘন্টার চেষ্টায় আগুন নেভান।
গৌরীপুর উপজেলা বিএনপির সাবেক ভারপ্রাপ্ত সভাপতি কোয়াছম উদ্দিন জানান, অগ্নিকান্ডে তার দুটি বাসা এবং বাসার সম্পূর্ণ মালামাল পুড়ে ছাঁই হয়ে গেছে। এতে প্রায় ১৫ লক্ষ টাকার ক্ষতি হয়েছে এবং তার বাসার ভাড়াটিয়া বিভিন্ন খাদ্য সামগ্রীর ডিলার হাশেম এন্টারপ্রাইজের প্রোপ্রাইটর মেহেদী হাসান বুলবুলের মালামাল আগুনে পুড়ে গেছে। তবে কিভাবে আগুনের সূত্রপাত হয়েছে এ বিষয়ে তিনি কোন কিছু বলতে পারেননি।
মেসার্স হাশেম এন্টার প্রাইজের প্রোপ্রাইটর মেহেদী হাসান জানান, তিনি কোয়াছম উদ্দিনের বাসার একটি রুম ভাড়া নিয়ে বিভিন্ন কোম্পানির খাদ্য সামগ্রীর ব্যবসা পরিচালনা করে আসছিলেন। আগুনে তার প্রায় ১০ লক্ষ টাকার মালামাল পুড়ে যায়। তিনি ধারণা করেন বৈদ্যুতিক সর্ট সার্কিট হতে এ আগুনের সূত্রপাত হয়েছে।

HostGator Web Hosting