| |

সর্বশেষঃ

গৌরীপুরে জনি হত্যা মামলার আসামীদের গ্রেপ্তার ও বিচারের দাবিতে মানববন্ধন

আপডেটঃ ৬:০৯ অপরাহ্ণ | মে ২৪, ২০১৯

শামীম খান, গৌরীপুর ময়মনসিংহ প্রতিদিন ডটকম : ময়মনসিংহের গৌরীপুরে সাবেক ছাত্রলীগ নেতা নুরুজ্জামান জনি (৩২) হত্যা মামলার আসামীদের গ্রেপ্তার ও বিচারের দাবিতে মানববন্ধন করেছে স্থানীয় লোকজন। বৃহস্পতিবার (২৩ মে) দুপুর ১২ টায় গৌরীপুর উপজেলা পরিষদ প্রাঙ্গনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।
উল্লেখ্য মাদক ব্যবসার প্রতিবাদ করায় নুরুজ্জামান জনিকে ছুরিকাঘাত করে হত্যার অভিযোগ ওঠে স্থানীয় মাদক ব্যবসায়ী নূরু মিয়া (৪৫) ও তার সহযোগীদের বিরুদ্ধে। শুক্রবার (১৭ মে) রাত ৮টার দিকে গৌরীপুরের মাওহা ইউনিয়নের নহাটা বাজারে এ হত্যাকান্ডের ঘটনাটি ঘটে। এ হত্যাকান্ডের ঘটনায় নাম উল্লেখসহ ১৭ জন ও অজ্ঞাতনামা ৬ জনকে আসামী করে গৌরীপুর থানায় মামলা করেন নিহত যুবকের মা মোছাঃ দেলোয়ারা খাতুন ঝর্ণা। এর মধ্যে গৌরীপুর থানার পুলিশ এ মামলার পাঁচ আসামীকে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃতরা হলেন- গৌরীপুর উপজেলার মাওহা ইউনিয়নের নহাটা গ্রামের মৃত আব্দুর রহিমের ছেলে নজরুল ইসলাম (৪৮), সবুজ মিয়ার ছেলে শান্ত (২৫), মৃত আনির উদ্দিনের ছেলে নয়ন মিয়া (৬০), তার ছেলে শওকত ওসমান বাবু (২৫) ও আব্দুল গফুরের ছেলে মোখলেছ। ঘটনার সত্যতা নিশ্চিত করে গৌরীপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল্লাহ আল মামুন জানান, উক্ত মামলাটি ময়মনসিংহ জেলা ডিবি পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।
মানববন্ধনে সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য দেন, গৌরীপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোফাজ্জল হোসেন খান, গৌরীপুর থানার ওসি আব্দুল্লাহ আল মামুন, ভাইস চেয়ারম্যান মোঃ সোহেল রানা, ইউপি চেয়ারম্যান রমিজ উদ্দিন স্বপন, মুক্তিযোদ্ধা প্রজন্মলীগের কেন্দ্রিয় কমিটির আইন বিষয়ক সম্পাদক নাজমুন নাহার পপি, এলাকাবাসীর পক্ষে জজ মিয়া, কবির উদ্দিন, পলাশ, শফিকুল ইসলাম লাক মিয়া প্রমুখ। এতে স্থানীয় শত শত লোক স্বতস্ফূর্তভাবে অংশগ্রহন করেন।

HostGator Web Hosting