| |

সর্বশেষঃ

নান্দাইলে কলেজ ছাত্র খুন, একজন আটক

আপডেটঃ ১১:৫৬ অপরাহ্ণ | মে ২৬, ২০১৯

নান্দাইল সংবাদদাতা, ময়মনসিংহ প্রতিদিন ডটকম : ময়মনসিংহের নান্দাইলে তারিফ হাসান হৃদয় নামে এক কলেজ ছাত্র গত শনিবার দিবাগত রাত ১ টার দিকে খুন হয়েছে। এ ঘটনায় পুলিশ একজনকে আটক করেছে। সে (হৃদয়) স্থানীয় খুররম খান চৌধুরী ডিগ্রি কলেজের ছাত্র। উপজেলার চরভেলামারি গ্রামের মজিবুর রহমানের পুত্র হৃদয়।

গতকাল রবিবার সকালে তার মৃতদেহ থানা পুলিশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ মর্গে পাঠিয়েছে।

সরজমিনে নিহতের পরিবার ও এলাকাবাসী জানায়, হৃদয়ের মৃতদেহ ব্রহ্মপুত্র নদের বালিপাড়া ব্রিজের নিচে হাত-পা বাধাঁ অবস্থায় পাওয়া যায়। তার মাথা ও শরীরের বিভিন্ন স্থানে ধারালো অস্ত্র দিয়ে কোপানো হয়েছে।

জানা যায়, কিছু দিন আগে তাদের একটি মোবাইল সেট বাড়ি থেকে চুরি হয়ে যায়। হৃদয়ের চাচাত ভাই ইলিয়াছ ওই মোবাইল সেটটি তার এক প্রেমিকাকে দিয়ে দেয়। দুইমাস পর হৃদয় তথ্য প্রযুক্তির সহায়তায় মোবাইল সেটটি উদ্ধার করে। এ নিয়ে ইলিয়াছ ও হৃদয়ের মাঝে বিরোধ চলছিল। এর জেরে এই হত্যাকান্ড বলে ধারণা করা হচ্ছে।

জানতে চাইলে নান্দাইল মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. কামরুল ইসলাম মিয়া জানান, নিহতের ভাই মাজহারুল ইসলাম বাদি হয়ে থানায় একটি মামলা করেছেন। এ ঘটনায় শাহীনুর (২০) নামে একজনকে আটক করা হয়েছে। পুলিশ অভিযুক্ত অন্যান্য আসামিদের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে গ্রেফতারের চেষ্টা করছে।

HostGator Web Hosting