| |

সর্বশেষঃ

আজ ইকরামুল হক টিটুকে মেয়র হিসেবে শপথ করাবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা

আপডেটঃ ১২:১০ পূর্বাহ্ণ | মে ২৭, ২০১৯

মোঃ রাসেল হোসেন, ময়মনসিংহ প্রতিদিন ডটকম : প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ ২৭ মে প্রধানমন্ত্রী কার্যালয়ের বকুল হলে সকাল ১০টা নব গঠিত প্রথম ময়মনসিংহ সিটি কর্পোরেশন (মসিক) নির্বাচনে আওয়ামীলীগ মনোনীত নব নির্বাচিত মেয়র মো: ইকরামুল হক টিটুকে শপথ গ্রহণ করাবেন এবং কাউন্সিলর হিসাবে নির্বাচিতদের শপথ গ্রহণ অনুষ্ঠানে উপস্থিত থাকবেন। নবনির্বাচিত কাউন্সিলরবৃন্দকে স্থানীয় সরকার পল্লী উন্নয়ন এবং সমবায় মন্ত্রণালয়ের মন্ত্রী তাজুল ইসলাম শপথ বাক্য পাঠ করাবেন।
গত সোমবার (২০ মে) প্রধানমন্ত্রীর সহকারী একান্ত সচিব-১ কাজী নিশাত রসুল স্বাক্ষরিত এক চিঠিতে এ তথ্য জানানো হয়।
শপথ গ্রহণ শেষে বেলা ১১টায় ধানমন্ডিতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে নির্বাচিত মেয়র মো: ইকরামুল হক টিটু ও অন্যান্য কাউন্সিলরবৃন্দ শ্রদ্ধা নিবেদন করবেন বলে জানা গেছে।
ময়মনসিংহ সিটি কর্পোরেশন নির্বাচনে মেয়র পদে কোনো প্রার্থী না থাকায় আওয়ামীলীগ মনোনীত প্রার্থী সাবেক পৌরসভার মেয়র ও সিটি কর্পোরেশন প্রশাসক মো: ইকরামুল হক টিটু বিনা প্রতিদ্বন্দ্বিতায় মেয়র নির্বাচিত হন। গত ০৫মে ৩৩টি ওয়ার্ডে ১২৭টি ভোট কেন্দ্রে ইভিএম পদ্ধতিতে নবনির্বাচিত ৩৩টি ওয়ার্ডে সাধারণ কাউন্সিলর ৩৩ জন ও সংরক্ষিত নারী কাউন্সিলর ১১জন নির্বাচিত হন।
নতুন সিটি কর্পোরেশনের ২ লাখ ৯৬ হাজার ৯৩৮ জন নগরবাসীর দায়িত্ব এবং শপথ নেয়ার আগে রবিবার (২৬ মে) বিকেল এক ফেইসবুক স্ট্যাটাসে সবার দোয়া ও সহযোগিতা চেয়েছেন মেয়র মো. ইকরামুল হক টিটু।
মেয়র মো: ইকরামুল হক টিটু বলেন, ময়মনসিংহ নগরবাসীর ভোটে নির্বাচিত মেয়র হিসেবে এবং পরবর্তীতে সিটি কর্পোরেশন হওয়ার পর সরকার মনোনীত প্রশাসক হিসেবে দায়িত্ব পালন কালীন সময়ে আমি আমার সর্বোচ্চ দিয়ে চেষ্টা করেছি।
তিনি বলেন, ময়মনসিংহ কে একটি সুন্দর নগরী হিসেবে গড়ে তোলা যায় যেভাবে এবং সিটি কর্পোরেশন এর মাধ্যমে আরো ব্যাপক পরিমাণে উন্নয়ন কাজ সহজ ভাবে করা যায় বিধায় সম্মানিত নগরবাসীর মতামতের ভিত্তিতে একটি উন্নয়ন মহাপরিকল্পনা প্রণয়ন কাজ প্রায় সম্পন্ন করা হয়েছে। আমার বিগত কর্ম কালীন সময়ে আমি নগরবাসীর অকুণ্ঠ সহযোগিতা পেয়েছি যার ফলে সকলের প্রতি আমি গভীর কৃতজ্ঞতা প্রকাশ করছি।

মেয়র টিটু আরও বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আমাদেরকে সিটি কর্পোরেশন উপহার দিয়ে আরো ব্যাপক উন্নয়ন কাজ করার সুযোগ সৃষ্টি করে দিয়েছেন। আগামীকাল (আজ ২৭ মে) শপথ অনুষ্ঠান সুষ্ঠ এবং সুন্দর ভাবে সম্পন্ন হওয়ার জন্য সম্মানিত নগরবাসী সহ সকলের কাছে দোয়া, আশীর্বাদ এবং সহযোগিতা কামনা করছি।

HostGator Web Hosting