| |

সর্বশেষঃ

‘পাগল’ মন’-এ নয়া রেকর্ড শাকিবের

আপডেটঃ ৩:১১ অপরাহ্ণ | মে ৩১, ২০১৯

বিনোদন প্রতিবেদক : আসছে ঈদুল ফিতরে মুক্তি পাবে দেশের সবচেয়ে বড় সুপারস্টার শাকিব খান ও শবনম বুবলী অভিনীত নতুন ছবি ‘পাসওয়ার্ড’। ইতিমধ্যে শতাধিক সিনেমা হল বুকিং দেয়া হয়েছে ছবিটির মুক্তিকে সামনে রেখে। ঈদে শাকিবের সবচেয়ে বড় বাজি মালেক আফসারী পরিচালিত ‘পাসওয়ার্ড’। ছবি কতটা হিট হবে, সেটা ঈদে মুক্তির পরেই বোঝা যাবে। তার আগেই সুপারহিট ‘পাসওয়ার্ড’ ছবির ‘পাগল মন’ গানটি। যেটি শাকিবের প্রযোজনা সংস্থা এসকে ফিল্মসের ইউটিউব চ্যানেলে প্রকাশিত হয়েছে।

কিছুদিন আগেই এই গানটির ভিডিওর দৃশ্যধারণ হয়েছে তুরস্কের প্রধান শহর ইস্তানবুলে। শাকিবের ইউটিউব চ্যানেলে গানটি মুক্তি দেয়া হয় ২৯ মে। ব্যাস, মুক্তি পেয়েই রেকর্ডের পাতায় নাম লিখিয়েছে ‘পাগল মন’। মাত্র সাত ঘণ্টায় এক মিলিয়ান (১০ লাখ) ভিউয়ার পায় গানটি। এমন কীর্তি কোনো বাংলা ছবির গানই আগে দেখাতে পারেনি। এর আগের রেকর্ডটিও শাকিব খানের দখলে। গত বছর তার ‘ভাইজান এলো রে’ ছবির ‘বেবি জান জান’ গানটি ১৮ ঘণ্টায় এক মিলিয়ন ভিউয়ার পেয়েছিল।

এবার ‘পাসওয়ার্ড’-এর ‘পাগল মন’ অনেক পেছনে ফেলে দিল ‘ভাইজান এলো রে’-এর ‘বেবি জান জান’কে। অর্থাৎ নিজের রেকর্ড নিজেই ভাঙলেন বাংলাদেশি কিং খান। ‘পাগল মন’ গানটিতে কণ্ঠ দিয়েছেন কলকাতার শিল্পী অশোক সিং। গানটির কথা লিখেছেন লিংকন, সুরও করেছেন তিনি। আর ছবির প্রধান দুই চরিত্র শাকিব খান ও শবনম বুবলীকে নিয়ে গানটির কোরিওগ্রাফি করেছেন ওপার বাংলার বাবা যাদব। কলকাতার বহু সুপারহিট অ্যাকশন ছবির নির্মাতা এই বাবা যাদব।

এদিকে অভিনয়ের পাশাপাশি ‘পাসওয়ার্ড’ প্রযোজনাও করেছেন শাকিব খান। তার এসকে ফিল্মস প্রযোজিত ছবির গানগুলোর শুটিং ব্যয়বহুল হলেও সেটা বিফলে যায়নি ঢালিউডের এ সেরা নায়কের। ‘পাগল মন’ দিয়ে সেটা ভালো করেই বুঝিয়ে দিলেন। শাকিব খানের এসকে ফিল্মসের ইউটিউব চ্যানেলটিতে খুব একটা সাবস্ক্রাইবার না থাকলেও ভক্তরা ঠিকই খুঁজে নিয়েছেন তাদের প্রিয় নায়কের গান। ফলে ‘পাগল মন’ বাড়িয়ে দিয়েছে চ্যানেলটির সাবস্ক্রাইবারও। পাশাপাশি প্রশংসায় ভাসছেন শাকিব-বুবলী জুটি।

থ্রিলারধর্মী ‘পাসওয়ার্ড’-এ বিভিন্ন চরিত্রে আরও দেখা যাবে চিত্রনায়ক ইমন, অমিত হাসান ও মিশা সওদাগরকে। এর মধ্যে ইমন অভিনয় করেছেন নায়ক শাকিব খানের ছোট ভাইয়ের চরিত্রে। ‘পাসওয়ার্ড’ ছাড়াও ঈদে শাকিবের ‘শাহেনশাহ’ ও ‘নোলক’ নামে আরও দুটি ছবি মুক্তি পাবে। এর মধ্যে ‘শাহেনশাহ’ পরিচালনা করেছেন শামীম আহমেদ রনি। এখানেও শাকিবের নায়িকা শবনম বুবলী। আর ‘নোলক’-এর পরিচালক ও প্রযোজক সাকিব সনেট। এখানে শাকিবের নায়িকা ববি।

HostGator Web Hosting