| |

সর্বশেষঃ

এবার বাংলাদেশি ছবির নায়িকা হলেন স্টার জলসার সেই ঐন্দ্রিলা

আপডেটঃ ২:৫৯ অপরাহ্ণ | জুন ০৩, ২০১৯

বিনোদন ডেস্ক : বাংলাদেশের সিনেমার প্রতি কলকাতার অভিনেত্রীদের ভালোবাসা সবসময়ই লক্ষ করা যায়। মুনমুন সেন, শতাব্দী রায়, ঋতুপর্ণা সেনগুপ্ত, রচনা ব্যানার্জি থেকে শুরু করে হালের শুভশ্রীরাও এপার বাংলার সিনেমায় কাজ করেছেন। সেই আসা যাওয়া চলমান। ধারাবাহিকতায় ঢাকাই সিনেমাতে যুক্ত হতে যাচ্ছে কলকাতার আরও এক অভিনেত্রীর নাম।

প্রায় দুই বছর আগে স্টার জলসার ‘স্বপ্নে উড়ান’ নামের একটি সিরিয়ালে অভিনয় করে জনপ্রিয়তা পান ঐন্দ্রিলা বোস। পি সি চন্দ্র জুয়েলার্সের গোল্ডলাইট ডিভা পেজেন্ট-এ ফার্স্ট রানার-আপ হয়েছিলেন। এরপর অডিশন দিয়ে এই সিরিয়ালে অভিনয়ের সুযোগ পান। সেই অভিনয়ের শুরু, আর পিছে ফিরে তাকাতে হয়নি তাকে।

এবার ঢাকাই সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন স্টার জলসার সেই ঐন্দ্রিলা বোস। নির্মাতা রকিবুল আলম রাকিবের চল্লিশতম সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন তিনি। নতুন ছবিটির নাম ‘তুই আমার জান’।

রকিবুল আলম রাকিব বলেন, ‘রোমান্টিক অ্যাকশন ঘরানার ছবি হবে ‘তুই আমার জান’। ছবিটির জন্য নতুন কাউকে খুঁজছিলাম। আমার ছবির নায়িকা হিসেবে কলকাতার অভিনেত্রী ঐন্দ্রিলা বোসকে নিয়েছি। ছবির গল্পের সঙ্গে বেশ মানাবে তাকে।’

Tui-Amar-Jan

নির্মাতা জানালেন, ছবিটিতে ঐন্দ্রিলা বোসের বিপরীতে অভিনয় করবেন নবাগত নায়ক নাহিদ ইরফান। ‘তুই আমার জান’ ছবির শুটিং শুরু হবে ২০ জুন। শুটিং হবে খাগড়াছড়ি, হালদা বেলি চা বাগানসহ দেশের বেশ কিছু মনোরম লোকেশনে।

টুঙ্গিপাড়া চলচ্চিত্র পরিবেশিত ও মোহাম্মদ মিঠু সিকদারের প্রযোজিত এই ছবিতে আরো অভিনয় করবেন আমান রেজা ,সাদেক বাচ্চু , শিবা শানু ,খালেদা আক্তার কল্পনা প্রমুখ |

HostGator Web Hosting