| |

সর্বশেষঃ

ময়মনসিংহে বিএনপির নির্যাতিত নেতাকর্মীদের ঈদ উপহার দিলেন আফরোজা হোসেন

আপডেটঃ ৯:৫২ অপরাহ্ণ | জুন ০৪, ২০১৯

স্টাফ রিপোর্টার, ময়মনসিংহ প্রতিদিন ডটকম : সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়ার ডাকে গণতন্ত্র পুনরুদ্ধারের চলমান আন্দোলনে শারীরিকভাবে পঙ্গুত্ববরণকারী ও নির্যাতিত নেতাকর্মীদের মাঝে ঈদ উপহার এবং নগদ আর্থিক অনুদান বিতরণ করা হয়েছে।


মঙ্গলবার (৪ জুন) বিকেলে নগরীর বাতিরকল এলাকায় জেলা বিএনপির সহ-সভাপতি জাকির হোসেন বাবলুর স্ত্রী বিশিষ্ট সমাজ সেবিকা ও নারী উদ্যোক্তা আফরোজা হোসেনের উদ্যোগে নগদ অর্থ ও ঈদ উপহার বিতরণ করা হয়। স্বেচ্ছাসেবক নেতা নুরুজ্জামান চানকে ৫০ হাজার টাকা, রুবেলকে ১০ হাজার টাকা, ছাত্র নেতা মেহেদী হাসানকে ১০ হাজার টাকা ও শরীফকে ১০ হাজার টাকাসহ পরিবারের জন্য ঈদ সামগ্রী দেয়া হয়।


এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ময়মনসিংহ জেলা বিএনপির সহ-সভাপতি ও মুক্তাগাছা উপজেলা বিএনপির সভাপতি জাকির হোসেন বাবলু, জেলা যুবদল সভাপতি রুকনুজ্জামান সরকার রোকন, জেলা শ্রমিক দলের সভাপতি আবু সাঈদ, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি শহিদুল আমিন খসরু, মহানগর যুবদলের সভাপতি মোজাম্মেল হক টুটু, জেলা যুবদলের সাধারণ সম্পাদক এড. দিদারুল ইসলাম রাজু, মহানগর যুবদলের সাধারণ সম্পাদক জোবায়ের হোসেন শাকিল, মহানগর স্বেচ্ছাসেবক দলের সাধারন সম্পাদক আমিনুল ইসলাম ফয়সাল, উত্তর ছাত্রদলের সভাপতি নিহাদ সালমান ডুনন, জেলা ছাত্রদলের সাধারন সম্পাদক আবু দাউদ রায়হান, জেলা যুবদলের সিনিয়র সহ-সভাপতি রিয়াজুল কবীর মামুন, যুগ্ম সম্পাদক তানভীর শাহ, সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ ফরহান, মহারগর ছাত্রদলের যুগ্ম সম্পাদক, তোফায়েল মাহমুদ রতন, সাংগঠনিক সম্পাদক জহিরুল হক, মহানগর স্বেচ্ছাসেবকদলের যুগ্ম সম্পাদক নাফিজ ইমতিয়াজ নোমান, সাংগঠনিক সম্পাদক ফরহাদ হোসাইন প্রমুখ।

HostGator Web Hosting