| |

সর্বশেষঃ

ময়মনসিংহে শিশু ধর্ষণের চেষ্টায় যুবক আটক

আপডেটঃ ৩:২২ অপরাহ্ণ | জুন ১০, ২০১৯

স্টাফ রিপোর্টার, ময়মনসিংহ প্রতিদিন ডটকম : গতকাল রবিবার (৯ জুন) সন্ধ্যায় ময়মনসিংহ নগরের সানকিপাড়া এলাকা থেকে মো. রুমান নামে ৩৫ বছর বয়সের এক বখাটে যুবককে শিশু ধর্ষণ চেষ্টাকালে আটক করেছে স্থানীয় জনতা।

স্থানীয় লোকজন জানান সানকিপাড়া এলাকার রং মিস্ত্রি মো. মুরাদ হোসেনের ৪ বছরের মেয়ে শিশু বাড়ির আঙ্গিনায় খেলা করার সময় জাম খাওয়ানোর কথা বলে বখাটে রুমান শিশুটিকে পাশের গলিরর নির্জন স্থানে নিয়ে জোর করে ধর্ষণ চেষ্টা করে ।

এ সময় স্থানীয় এক ব্যক্তি ঘটনাটি দেখে শিশুটির বাবাকে খবর দেয় । পরে শিশুর বাবা ও এলাকাবাসী এসে শিশুটিকে উদ্ধার করে বখাটে রুমানকে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করে। অভিযুক্ত রুমান একই এলাকায় মৃত মুনসুর মিয়ার ছেলে।

ময়মনসিংহ কোতোয়ালী মডেল থানার সেকেন্ড অফিসার উজ্জল সরকার জানান গতকাল রবিরার সন্ধ্যা ৬টার দিকে সানকিপাড়া এলাকার ৪ বছর বয়সের মেয়ে শিশুকে জাম খাওয়ানোর কথা বলে ময়মনসিংহ সেনানিবাসের এমপি চেকপোস্ট এর পাশের গলির নির্জন স্থানে গিয়ে ধর্ষণ চেষ্টা চালায় বখাটে রুমান ।

এ সময় স্থানীয়রা বখাটে রুমানকে হাতেনাতে আটক করে গণধোলায় দেয় । পরে পুলিশ খবর পেয়ে বখাটে রুমানকে আটক করে থানায় নিয়ে আসে ।

এ ঘটনায় শিশুটির বাবা বাদী হয়ে রুমানকে আসামি করে মডেল থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে ।

HostGator Web Hosting